মেইন ম্যেনু

ক্রিকেটার শাহাদাত দম্পতির মামলার সাক্ষ্যগ্রহণ শেষ

শিশু গৃহকর্মী নির্যাতনের মামলায় ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীব ও তার স্ত্রী জেসমিন জাহান ওরফে নিত্য শাহাদাতের বিরুদ্ধে দায়ের করা মামলার সাক্ষ্যগ্রহণের কার্যক্রম শেষ করেছেন ট্রাইব্যুনাল। আত্মপক্ষ সমর্থনের জন্য আগামী ৩১ অক্টোবর দিন ধার্য করেছেন ট্রাইব্যুনাল।

বৃহস্পতিবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫-এর বিচারক তানজিলা ইসলামের আদালতে সাক্ষ্য দেন মামলার তদন্ত কর্মকর্তা তৎকালীন মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) শফিকুর রহমান। তিনি মামলার চার্জশিটের বিষয় বর্ণনা দেন। তাকে জেরা করেন আসামিপক্ষের আইনজীবীরা।
আদালত মামলার সাক্ষীর কার্যক্রম সমাপ্ত করে পরবর্তী কাযক্রম আত্মপক্ষের (ফৌজদারি কার্যবিধি ৩৪২ ধারা) সমর্থনের জন্য আগামী ৩১ অক্টোবর দিন ধার্য করেন।

মামলার ১২ সাক্ষীর মধ্যে বিভিন্ন সময়ে সাতজন সাক্ষী সাক্ষ্য প্রদান করেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ৬ সেপ্টেম্বর গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপীকে অমানুষিক নির্যাতনের অভিযোগে ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীব ও তার স্ত্রী জেসমিন জাহান ওরফে নিত্য শাহাদাতের বিরুদ্ধে সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক বাদী হয়ে মিরপুর মডেল থানায় মামলাটি করেন।

একই বছরের ২৯ ডিসেম্বর ঢাকার সিএমএম আদালতের মিরপুর থানার জিআর শাখায় করা মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) শফিকুর রহমান ক্রিকেটার শাহাদাত ও তার স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন।

২০১৬ সালের ২২ ফেব্রুয়ারি ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫-এর বিচারক তানজিলা ইসলাম তাদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।






মন্তব্য চালু নেই