মেইন ম্যেনু

ক্রিস গেইলের নতুন চমক, মাশরাফিদের জন্য সতর্ক বার্তা!

নতুন চমক দেখালেন ক্যারিবীয় স্টার ক্রিস গেইল। চমক ক্রিস গেইলের তবে ভয় কিন্তু ক্রিকেট খেলুড়ে দেশগুলোর জন্য।

বাংলাদেশের তথা মাশরাফিদের জন্যও এল সতর্ক বার্তা। সময়ের এক ফোঁর আর অসময়ের দশ ফোঁর বলতে যে কথাটি রয়েছে সে বিষয়টি গুরুত্বপূর্ণ এখানে। অর্থাৎ অনুশীলনের জন্য কড়া তাগিদ উড়েই এল! মুস্তাফিজদের নতুনভাবে প্রস্তুতি নিতে হবে।

প্রথম দিকে দলের বাইরে ছিলেন ক্রিস গেইল। কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য কোনো ভুল করেনি ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট বোর্ড।

সেরা ক্রিকেটার কারা সেটি আসলেই বুঝতে পেরেছে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট বোর্ড। এর আগে দল সাজানোয় ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের অনেক অনিয়ম ধরা পড়ে।

কিন্তু ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে কোনো ভুল করেনি ক্যারিবীয় বোর্ড। টি-টোয়েন্টি বিশ্বকাপে বিতর্কিত ক্রিস গেইলকেও দলে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট বোর্ড।

আবারও দেখে নিন, ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দল। ড্যারেন সামি (অধিনায়ক), দিনেশ রামদিন, আন্দ্রে রাসেল, মারলন স্যামুয়েলস, লেন্ডল সিমন্স, জেরম টেইলর, স্যামুয়েল বদ্রি, সুলেমান বেন, ড্যারেন ব্র্যাভো, ডোয়াইন ব্র্যাভো, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, জেসন হোল্ডার, সুনিল নারিন ও কাইরন পোলার্ড।

স্কোয়াডে দেখা যায়, কাউন্টি, বিগ ব্যাশ, আইপিএল ও বিপিএল কাঁপানো তারকারা রয়েছেন দলে। একটি শক্তিশালী টিম এটি।

যে কোনো দেশের স্কোয়াডের তুলনায় এগিয়ে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি দল। গেইল, মারলন, রাসেল ও পোলার্ড টি-টোয়েন্টিতে খেলে থাকেন দানবীয় ইনিংস। এরা একাদশে থাকলে ভয় থাকবে যে কোনো টিমের!






মন্তব্য চালু নেই