মেইন ম্যেনু

ক্ষমা চাইলেন অক্ষয় কুমার !

তারকাদের সবসময় ভক্তদের ভালবাসায় উচ্ছ্বসিত হতে দেখা যায়। আবার ভক্তদের অতিরিক্ত ভালবাসা অনেক সময় বিপত্তি বয়ে আনে। যেমনটি হয়েছে বলিউডের বিশাল তারকা অক্ষয় কুমারের সাথে।

বড় বড় তারকাদের সাথে সবসময় দুই-তিনজন বা তার বেশি দেহরক্ষী দেখা যায়। কারণ তাদের ভক্তদের শেষ নেই। অক্ষয় কুমারও এর বিপরীত নন। তিনিও সাথে দেহরক্ষী নিয়ে সকল স্থানে ভ্রমণ করেন। কিন্তু এবার বিপত্তি ঘটল বিমানবন্দরে।

মুম্বাই বিমানবন্দরে অক্ষয় কুমার আসবে জেনে তার অনেক ভক্ত সেখানে অপেক্ষা করছিলেন। তারপর অনেকে তার সাথে সেলফি তোলার চেষ্টা করেন। অক্ষয় সেলফি দেয়ার পর সেখান থেকে প্রস্থান করছিলেন, সেই মুহূর্তে তার পেছনে তার একজন দেহরক্ষী সেই ভক্তকে ঘুষি মারেন। সেখানে থাকা বাকীরা এই দৃশ্য দেখে অবাক হয়ে যান। কিন্তু অক্ষয়ের অগোচরে এসব হয়।

অক্ষয় এই বিষয়ে অবগত হবার সাথে সাথে ক্ষমা প্রার্থনা করেন। তিনি তার টুইটার একাউন্টে পোস্ট করেছেন, ‘সেদিন যা হয়েছিল তা অবশ্যই অনেক দুঃখজনক এবং দুর্ভাগ্যবশত হয়েছে। আমি একটু আওয়াজ পেয়ে পেছনে ঘুরে দেখেছিলাম কিন্তু তৎক্ষণাৎ কিছু বুঝতে পারিনি। তাই আমি সেখান থেকে চলে আসি। পরবর্তীতে জানতে পারি, আমার দেহরক্ষী তাকে আঘাত করেছে। আমি তাকে এজন্য কঠোরভাবে সতর্ক করেছি। আমি আমার মন থেকে সেই ভক্তের নিকট ক্ষমা চাচ্ছি। আমি আমার ভক্তদের সকলের উপরে রাখার চেষ্টা করি। কিন্তু এরকম ঘটনা অনেক দুঃখজনক। এরকম কোনও ঘটনা যেন ভবিষ্যতে না ঘটে তা নিশ্চিত করব।’






মন্তব্য চালু নেই