মেইন ম্যেনু

ক্ষমা চাইলেন শিখর ধাওয়ান

ভারতীয় ব্যাটিং লাইনআপে গুরুত্বপূর্ণ একজন ব্যাটসম্যান মনে করা হয় শিখর ধাওয়ানকে। ওপেনিংয়ে রোহিত শর্মার সঙ্গে ব্যাট হাতে নামতে দেখা যায় তাকে। কিন্তু ঘরের মাঠে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেকে হারিয়ে খুঁজেছেন তিনি। বাজে পারফরম্যান্সের কারণে শেষপর্যন্ত সেমিফাইনালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দলেই ডাক পাননি বাঁহাতি এই ওপেনার।

আজ ওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ডের মধ্যকার ফাইনালের মাধ্যমে পর্দা নামবে ষষ্ঠ টি-টোয়েন্টি বিশ্বকাপ আসরের। টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপারটেনের চারটি ম্যাচে মাত্র ৪০ রান করেছেন ধাওয়ান। যেখানে তার রানের গড় ছিল মাত্র ১০ করে। তার মতো একজন ওপেনারের কাছ থেকে যা মোটেও প্রত্যাশিত নয়। আর নিজের এমন বাজে পারফরম্যান্সের জন্য দেরিতে হলেও ক্ষমা প্রার্থণা করেছেন ধাওয়ান।

এবারের বিশ্বকাপে এই টুর্নামেন্টে বিরাট কোহলি দারুণ ফর্মে থাকলেও তাকে সহায়তা করতে পারেননি শিখর। তাই ঘরের মাঠের ফাইনালে ভারতীয় খেলোয়াড়রাও আজ নিরব দর্শক।

এরমধ্যেই ধাওয়ান ফাইনালের আগে নিজের খারাপ পারফরম্যান্সের কথাটি মনে করিয়ে দিলেন টুইট করে দুঃখপ্রকাশের মাধ্যমে।

সমর্থকদের কাছে ক্ষমা প্রার্থণা করে ধাওয়ান জানান, ভুলটা তারই ছিল। এই টুর্নামেন্টে নিজের প্রত্যাশা অনুযায়ী নাকি পারফর্ম করতে পারেননি তিনি। কঠোর পরিশ্রম করে দূর্বলতা কাটিয়ে আবারও ফর্মে ফিরতে চান ধাওয়ান।






মন্তব্য চালু নেই