মেইন ম্যেনু

ক্ষমা চেয়েও শেষ রক্ষা হলো না অরিজিতের

ভুল হয়েছে, তাই সুপারস্টার অভিনেতা সালমানের দ্বারে দ্বারে ক্ষমা প্রার্থনা করে ঘুরেছেন তুমুল জনপ্রিয় কণ্ঠশিল্পী অরিজিৎ সিং। কিন্তু শেষ পর্যন্ত সালমানের সঙ্গে ভুলের শাস্তি পেতেই হল তাকে।

দুই বছর আগে একটি কনসার্টে বলিউডের সুপারস্টার অভিনেতা সালমানকে হেয় করেছিলেন তুমুল জনপ্রিয় কণ্ঠশিল্পী অরিজিৎ সিং। দুই বছর ধরে সেটা গভীরভাবে মনে রেখেছেন সালমান। আর অরিজিৎকে সেই ভুলের মাশুল এবার হাতেনাতে দিতে হল। কারণ, সালমানকে অপমান করায় আসন্ন সিনেমা ‘সুলতান’ থেকে ছেটে ফেলা হয়েছে অরিজিতের গাওয়া গানটি। রাহাত ফতেহ আলীকে দিয়ে গাওয়ানো হয়েছে অরিজিতের গাওয়া গানটি।

গত এক সপ্তাহ ধরে ভারতীয় মিডিয়ার সবচেয়ে আলোচিত খবর ছিল অরিজিৎ সিং ও সালমান খানের দ্বন্দ বিষয়ে। বিষয়টি বহু পুরনো হলেও হঠাৎ করে নতুন মোড়ক দেন শিল্পী অরিজিতই। তিনি তার ফেসবুক ও টুইটারে গত ২৪মে রাতে লম্বা স্ট্যাটাস দিয়ে সালমানের কাছে নিজের ভুলের জন্য ক্ষমা চান। একটি মিউজিক কনসার্ট অনুষ্ঠানে সালমান সম্পর্কে হয়তো কিছু বলেছিলেন অরিজিৎ। যা সালমান অপমান হিসেবে নিয়েছিল। যদিও অরিজিতের মতে তিনি কোনওভাবেই সালমানকে অপমান করেননি বলে স্ট্যাটাসে বারবার বলেছেন। কিন্তু তারপরও ক্ষমা চান সালমানের কাছে। সেই স্ট্যাটাসে সালমানের প্রতি অরিজিৎ অনুরোধ করে ছিলেন!

কিন্তু শেষ পর্যন্ত অরিজিতের এমন অনুরোধেও মন গলেনি সালমানের। তিনি ঈদে মুক্তির প্রতীক্ষায় থাকা ‘সুলতান’ থেকে ছেঁটে ফেলেছেন অরিজিতের গান। ছবিতে ‘জাগ ঘুমিয়ে’ নামের সেই গানটিতে কণ্ঠ দিয়েছেন রাহাত ফতেহ আলী খান। মঙ্গলবার বিকালে যশরাজ ফিল্মের ইউটিউব চ্যানেল থেকে রিলিজ দেয়া হয়েছে সালমানের মুক্তির অপেক্ষায় থাকা ‘সুলতান’-এর অডিও গানগুলা।






মন্তব্য চালু নেই