মেইন ম্যেনু

খবরটি পড়ার পরে আর এই মোবাইল ব্যবহারের সাহস পাবেন না!

ওই ব্যক্তি এলওয়াইএফ ওয়াটার নামের স্মার্টফোনে রিলায়েন্স জিও-র সিম ভরে ব্যবহার করছিলেন। দিন কয়েক আগে তিনি যখন মোবাইলে নেট সার্ফ করছিলেন তখন আচমকাই ফেটে যায় তাঁর ফোনটি।

রিলায়েন্স জিও নানা কারণে খবরের শিরোনামে আসছে। কিন্তু মাঝেমধ্যে বেশ নেতিবাচক কারণেও শিরোনাম তৈরি করছে জিও। সম্প্রতি সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে জিও সিম সমন্বিত একটি মোবাইল বিস্ফোরণে এক ব্যক্তির আহত হওয়ার খবর।

ইকোনমিক অ্যান্ড বিজনেস টাইমস সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তি এলওয়াইএফ ওয়াটার নামের স্মার্টফোনে রিলায়েন্স জিও-র সিম ভরে ব্যবহার করছিলেন। দিন কয়েক আগে তিনি যখন মোবাইলে নেট সার্ফ করছিলেন তখন আচমকাই ফেটে যায় তাঁর ফোনটি। তাতে ঝলসে যায় তাঁর হাত। নিজের ব্যান্ডেজ বাঁধা হাত আর ভাঙাচোরা মোবাইলটির ছবি তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

image-2

এই বিস্ফোরণের জন্য অবশ্য সিমকে সরাসরি দায়ী করা যায় না। কিন্তু এলওয়াইফ স্মার্টফোন বর্তমানে হাত মিলিয়েছে রিলায়েন্সের সঙ্গে, এবং রিলায়েন্স জিও সিম সমন্বিত মোবাইল সেট বিক্রি করছে। অতি সস্তার এই মোবাইল সম্পর্কে অবশ্য অনেকরকম অভিযোগই আসতে শুরু করেছে ব্যবহারকারীদের কাছ থেকে। কিছুক্ষণ ব্যবহারের পরেই এই ফোন অত্যন্ত গরম হয়ে ওঠে, ফোনের ডিসপ্লে ভাল না, ভয়েস কলে নানা অসুবিধা দেখা দেয়, ক্যামেরা এবং এফ এম অত্যন্ত নিম্নমানের— এলওয়াইএ মোবাইল সম্পর্কে এমনতর হাজার অভিযোগ নিত্য দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এবার তার সঙ্গে জড়িয়ে গেল রিলায়েন্সের নামও।






মন্তব্য চালু নেই