মেইন ম্যেনু

খানসামায় বিএনপির প্রার্থীসহ ৩ জনের মনোনয়ন পত্র বাতিল

মোহাম্মদ সাকিব চৌধুরী, খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামা উপজেলায় ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন ২০১৬ ৩য় পর্যায়ের ৬টি ইউনিয়নের প্রার্থীদের মনোনয়ন পত্র বাছাই ও আচরণ বিধিমালা অবহিতকরণ সভা ৩০ মার্চ বুধবার দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে।

সভায় খানসামা উপজেলা নির্বাহী অফিসার ও ইউনিয়ন পরিষদ নির্বাচন প্রধান সমন্বয়ক সাজেবুর রহমান প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘ খানসামা উপজেলায় একটি অবাধ, সুষ্ঠু নিরপেক্ষ এবং সকলের কাছে গ্রহণযোগ্য নির্বাচনের জন্য আমরা সকল বিভাগ প্রস্তুত রয়েছি। সকলের জন্য সমান সুযোগ থাকবে, কোন ব্যাক্তি বা দলের জন্য পৃথক কোন সুযোগ থাকবে না। সকলকে ইউনিয়ন পরিষদ নির্বাচন আচরণ বিধিমালা মেনে চলতে হবে। আচরণ বিধি লঙ্ঘন করলে আমরা কাউকে ছাড় দেব না।’

এদিকে উপজেলা নির্বাচন অফিসার মাহামুদ হাসান (অঃদাঃ) জানান যে, ৬টি ইউনিয়নে ২৭জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ৫নং ভাবকী ইউনিয়নে ধানের শীষের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আশরাফ আলী খান এর মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। তার মনোনয়ন পত্রে প্রস্তাব সমর্থনকারীর নামের গড়মিল এবং মনোনয়ন পত্রে আরো কিছু ত্রুটি থাকার কারণে মনোনয়ন বাতিল করা হয় এবং ২নং ভেড়ভেড়ী ইউনিয়নে আমিনুল ইসলাম নামে এক সদস্য পদপ্রার্থী ও ৬নং গোয়ালডিহি ইউনিয়নে আব্দুস সাত্তার নামে সদস্য পদপ্রার্থীর মনোনয়ন পত্রে ত্রুটি থাকার কারণে মনোনয়ন বাতিল করা হয়েছে। তিনি আরো জানান যে, জেলা নির্বাচন অফিসারের নিকট ৩১/০৩/১৬ থেকে ০২/০৪/১৬ পর্যন্ত আপীল করার সুযোগ রয়েছে।






মন্তব্য চালু নেই