মেইন ম্যেনু

খানসামায় বিশ্ব জনসংখ্যা দিবস’ পালিত

মোহাম্মদ সাকিব চৌধুরী, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ ”কিশোরীদের জন্য বিনিয়োগ, আগামী প্রজন্মের সুরক্ষা”-এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে প্রতি বছরের ন্যায় দিনাজপুর জেলার খানসামা উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগ এর আয়োজনে এবং বেসরকারী সংস্থা ল্যাম্ব-প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহযোগীতায় যৌথভাবে বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার(২১জুলাই) সকালে একটি র‌্যালি খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গন হতে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন খানসামা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ শাহীদুল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব ডাঃ মোঃ আব্দুলাহেল মাফি,উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা,খানসামা, জনাব হাফিজ উদ্দিন সরকার- নবনির্বাচিত চেয়ারম্যান, ভেড়ভেড়ী ইউনিয়ন পরিষদ, জনাব সাজেদুর রহমান সাজু-নবনির্বাচিত চেয়ারম্যান, খামারপাড়া ইউনিয়ন পরিষদ, জনাব মিজানুর রহমান প্রোজেক্ট কোঅর্ডিনেটর-ল্যাম্ব, জনাব মাহবুব আলম, উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার-গোয়ালডিহী, জনাব গোলাম মোস্তফা-প্রোজেক্ট সাপোর্ট কোঅর্ডিনেটর-ল্যাম্ব। সভায় দিবসটির প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বক্তারা বিভিন্ন বিশ্লেষণধর্মী বক্তব্য তুলে ধরেন।

এছাড়া নির্দিষ্ট কিছু বৈশিষ্টের আলোকে শ্রেষ্ঠ কর্মী, প্রতিষ্ঠান ও বেসরকারী সংস্থা নির্বাচন করা হয় এবং অতিথিদের মাধ্যমে তাদের মধ্যে সম্মামনা সনদ ও উপহার বিতরণ করা হয়।






মন্তব্য চালু নেই