মেইন ম্যেনু

খানসামায় মাদ্রাসা ছাত্র দু’বছর ধরে নিখোঁজ

772f54d6-97ba-422b-94a5-74e410b5bc96মোহাম্মদ সাকিব চৌধুরী, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের পূর্ব নলবাড়ী গ্রামের মাদ্রাসা ছাত্র রেজাউল ইসলাম (১৬) দু’বছর ধরে নিখোঁজ রয়েছে। সে ওই গ্রামের ফেরিওয়ালা রফিকুল ইসলামের পুত্র। নিখোঁজ রেজাউল তার গ্রামের পূর্ব নলবাড়ী দাখিল মাদ্রাসার নবম শ্রেনীর ছাত্র ছিল।

সূত্র মতে, ২০১৪ সালের ঈদুল আযহার ক’দিন পর রেজাউল বাড়ি থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পর তার সন্ধান পায়নি তার পরিবার। প্রায় এক বছর পর নিখোঁজ রেজাউল ০১৬২৯২৩৬৪৩৫ মোবাইল নম্বর থেকে তার বাবার সাথে কথা বলে। তখন সে জানায়, আমি ঢাকার বাইরে রয়েছি। স্থানটির নাম সে জানেনা। এর বেশি সে কোন কথা বলতে চায় না। পরে ওই নম্বরে যোগাযোগ করার চেষ্টা করা হলে তা বন্ধ পাওয়া যায়।

নিখোঁজ রেজাউলের মা রেজিনা খাতুন জানান, এরপর সে আমাদের সাথে বেশ কয়েকবার ওই নম্বর থেকে কথা বলেছিল। সর্বশেষ গত রমজান মাসে কথা বলার পর আর এ পযর্ন্ত ফোন করেনি। আমরা ওই নম্বরে বারবার যোগাযোগ করার চেষ্টা করেছি, কিšু‘ মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

থানায় জিডি না করা প্রসঙ্গে রেজাউলের দাদা জসিম উদ্দিন ওরফে বাংরু জানান, আমি আমার ছেলেকে (রেজাউলের বাবা) থানায় জিডি করতে বলছিলাম। পরবর্তীতে নিখোঁজ রেজাউল যখন আমাদের সাথে যোগাযোগ করছিল তখন ধরে নিয়েছি সে নিশ্চয় বাড়ী ফিরে আসবে। তাই জিডি করার আর প্রয়োজন মনে করিনি।

কথা হয় খানসামা থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃষ্ণ কুমার সরকারের সাথে। তিনি নিখোঁজ রেজাউলের বিষয়ে খতিয়ে দেখবেন বলে নিশ্চিত করেছেন।






মন্তব্য চালু নেই