মেইন ম্যেনু

খালেদাও ব্যর্থ, তার কুপুত্রও ব্যর্থ : মতিয়া

বিএনপি নেত্রী খালেদা জিয়াও ব্যর্থ, তার কুপুত্র তারেক রহমানও ব্যর্থ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।

শনিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটি আয়োজিত ‘সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ ও সন্ত্রাস মোকাবেলায় শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ’ শীর্ষক সেমিনারে এ মন্তব্য করেন তিনি।

মন্ত্রী বলেন, ডাক্তার ভুল করলে একজন রোগী মারা যায় আর রাজনৈতিক নেতা ভুল করছে লাখ লাখ মানুষ মারা যায়। রাজনীতি তো মানুষের জন্য, মানুষকে ধ্বংস করে, সভ্যতাকে ধ্বংস করে বিএনপি কি পাবে? ইতোমধ্যেই প্রমাণিত হয়েছে বিএনপি নেত্রী ব্যর্থ। তার কুপুত্রও ব্যর্থ। এই দুই জনের সম্মিলনেই একটি পার্টি। যারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বিএনপির কাউন্সিলে আসা নেতাকর্মীরা দলটির বিকৃত নেতৃত্বের কাছে কি পাবেন-এমন প্রশ্ন তুলে মতিয়া চৌধুরী বলেন, সারা দেশ থেকে যারা ওখানে (বিএনপির কাউন্সিলে) সমবেত হয়েছেন, তারা যেন নিজেদের একটা প্রশ্ন করেন, তা হল- কি পাবেন এই নেতৃত্বের কাছ থেকে। বিকৃত-উন্মাদ রাজনীতির ধারক একজন (খালেদা জিয়া) দেশে বসে, অন্যজন (তারেক রহমান) বিদেশে বসে। এদের সম্মিলিত শক্তি দ্বারা বাংলার মানুষের কি হবে? তারা দেশকে কি দিবেন?

প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান এইচ টি ইমামের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, দলটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, উপ- প্রচার ও প্রকাশনা সম্পাদক অসীম কুমার উকিল, বিএমএ`র মহাসচিব ডা. ইকবাল আর্সেনাল, বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার আমীর-উল-ইসলাম, শাহরিয়ার কবির, ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ প্রমুখ।






মন্তব্য চালু নেই