মেইন ম্যেনু

খালেদার তিন ভুল, নিয়ে গেছে বহুদূর

তিনটি ভুল বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রাজনৈতিক অঙ্গন থেকে বহুদূরে নিয়ে গেছে বলে মন্তব্য করেছেন রেলমন্ত্রী মুজিবুল হক।

মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ‌‌‌ঢাকা সাব এডিটরস কাউন্সিল আয়োজিত এক আলোচনা সভায় তিনি এমন মন্তব্য করেন।

মুজিবুল হক খালেদা জিয়ার ভুলগুলো তুলে ধরে বলেন, ‘৫ জানুয়ারি বিএনপিকে নিয়ে নির্বাচনে অংশ না নিয়ে প্রথম ভুল করেছে। দ্বিতীয় ভুলটি করেছে প্রাণনাশী হরতাল দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করে এবং বিদেশি নাগরিক হত্যায় মদদ দিয়ে তিনি ভুলের হ্যাট্রিক করেছেন। যার কারণে তিনি রাজনৈতিক অঙ্গন থেকে দূরে সরে গেছন। জনগণও তাকে লাল কার্ড দেখিয়েছে।’

বর্তমান আওয়ামী লীগ সরকারকে সাংবাদিক বান্ধব উল্লেখ করে রেলমন্ত্রী বলেন, ‘সাংবাদিকদের অবাধে কাজ করার স্বাধীনতা দিয়েছে এ সরকার। কিন্তু বেগম খালেদা জিয়ার আমলে সাংবাদিকরা ছিল নির্যাতিত ও নিপীড়িত।’

আয়োজক সংগঠনের সভাপতি নাসিমা আক্তার সোমার সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন বাংলাদেশ বিজনেস কাউন্সিল কুয়েতের আহ্ববায়ক শহিদুল ইসলাম পাপুল, যমুনা টেলিভিশনের হেড অব নিউজ জাকারিয়া কাজল, লক্ষ্মীপুর জেলা ফাউন্ডেশনের চেয়ারম্যান সোলাইমান রুবেল প্রমুখ।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই