মেইন ম্যেনু

খালেদার বাসা অভিমুখে শত শত মানুষ, পুলিশ মোতায়েন

রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বাসভবন ও এর আশপাশের রাস্তায় শত শত লোক জড়ো হয়েছেন।

মুক্তিযুদ্ধ নিয়ে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বিতর্কিত মন্তব্যকে কেন্দ্র করে ঘাতক দালাল নিমূল কমিটির উদ্যোগে শত শত মানুষ খালেদার বাসা অভিমূখে রওয়ানা হলে পুলিশ তাদেরকে গুলশান দুই নম্বরে আটকে দেয়।

খালেদার বাসার অভিমুখে বাস্তাটি পুলিশ বেরিকেড দিয়ে আটকে দিলে মিছিলটি আর খালেদার বাসার সামনে যেতে পারেনি। পরে তারা গুলশান দুই নম্বর গোল চত্বরে অবস্থান নিয়ে সমাবেশ করে।এতে ছাত্র-শিক্ষক, মুক্তিযোদ্ধা, শহীদ সন্তানসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।

তবে এই কর্মসূচিকে ঘিরে যাতে কোনো অপ্রীতিকর ঘটনা সৃষ্টি না হয় সে জন্য খালেদা বাসার সামনে ও আশপাশে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

খালেদা জিয়ার বিতর্কিত মন্তব্যের প্রতিবাদ করে এসময় বক্তব্য রাখেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম, নাট্য পরিচালক নাসির উদ্দিন ইউসূফ বাচ্চু, বীরাঙ্গনা ফেরদৌসী প্রিয়ভাষিণী ছাড়াও শহীদ সন্তানরা।

বক্তারা বলেন, মহান মুক্তিযুদ্ধ নিয়ে খালেদা জিয়া যে বক্তব্য রেখেছেন তা এদেশের মানুষ মেনে নিতে পারে না। মুক্তিযুদ্ধের সময়কার মীমাংসিত বিষয়গুলো নিয়ে খালেদারা যে বক্তব্য দিয়ে যাচ্ছেন তা জাতি মেনে নিতে পারে না। আমরা এর দৃষ্টান্তমূলক বিচার চাইছি।






মন্তব্য চালু নেই