মেইন ম্যেনু

খালেদার সঙ্গে ২ ঘণ্টা বৈঠক করলেন খন্দকার মোশাররফ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দুই ঘণ্টা বৈঠক করেছেন সদ্য কারামুক্ত দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

মঙ্গলবার রাত ৯টায় দুই ছেলে ড. খন্দকার মারুফ হোসেন ও খন্দকার মাহবুব হোসেনকে সঙ্গে নিয়ে গুলশানে বিএনপি চেয়ারপারসনের বাসভবনে যান মোশাররফ। বিভিন্ন বিষয় নিয়ে এসময় তারা কথা বলেন। খালেদা জিয়া তখন খন্দকার মোশাররফের খুঁজখবর নেন। পরে রাত ১১টার দিকে তারা খালেদার বাসা থেকে বেরিয়ে যান।

এ সময় তাদের সঙ্গে আরো উপস্থিত ছিলেন দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, আ স ম হান্নান শাহ, চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট আহমেদ আযম খান।

এর আগে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে খন্দকার মোশাররফের বাসায় তাকে শুভেচ্ছা জানাতে যান বিএনপির সংস্কৃতি বিষয়ক সম্পাদক গাজী মাজহারুল আনোয়ার, সহ-দপ্তর সম্পাদক শামীমুর রহমান শামীম, বিএনপি নেত্রী শ্যামা ওবায়েদ, চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

এদিকে দুই বছর বন্দি থাকার পর আজ বিকেল ৪টার দিকে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে মুক্তি পান খন্দকার মোশাররফ। ড. খন্দকার মোশাররফের বিরুদ্ধে মোট পাঁচটি মামলা রয়েছে। সবগুলো মামলায় জামিন পেয়েছেন তিনি।

৯ কোটি ৫৩ লাখ ৯৫ হাজার টাকা বিদেশে পাচারের অভিযোগে ২০১৪ সালের ৬ ফেব্রুয়ারি খন্দকার মোশাররফের বিরুদ্ধে মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মামলা হওয়ার পর তিনি হাইকোর্ট থেকে আগাম জামিন নিলেও আপিল বিভাগ পরে তা বাতিল করে।

এরপর ২০১৪ সালের ১২ মার্চ গুলশানের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। ওই বছরের ১৬ মার্চ তাকে পাঠানো হয়েছিল কাশিমপুর কারাগারে।






মন্তব্য চালু নেই