মেইন ম্যেনু

‘খালেদার হাতে রক্তের গন্ধ, তাকে বিদায় দিন’

আবারও খালেদাকে বাদ দিয়ে বিএনপিকে কাউন্সিল করার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি বলেছেন, ‘রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে বিএনপির যে কাউন্সিল হতে যাচ্ছে, আমরা আশা করব, বিএনপির কাউন্সিলে নতুন নেতৃত্ব আসবে। যে হাতে রক্তের দাগ, পোড়া মানুষের গন্ধ আসন্ন বিএনপির কাউন্সিলে তাকে নেতৃত্ব থেকে বিদায় দেবে।’

শুক্রবার (৪ মার্চ) জাতীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘যুদ্ধাপরাধী মীর কাসেম আলীসহ সকল যুদ্ধাপরাধীর শাস্তি কার্যকর করা দেশবাসী দেখতে চায়’ শীর্ষক এক সমাবেশে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

‘সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জায়গা বরাদ্দ ছিল কিন্তু বিএনপির তা পছন্দ হয়নি। কারণ সেখানে লক্ষাধিক মানুষ জড়ো করার ক্ষমতা বিএনপির নেই’, বলেন হাছান মাহমুদ।

বিএনপি-জামায়াত একই বৃত্তে দুটি ফুল উল্লেখ করে তিনি বলেন, ‘বিএনপি-জামায়াত একই সাথে রাজনীতি করছে শুধু তা-ই নয়। যারা পাকিস্তানের পতাকার জন্য যুদ্ধ করেছিল, বেগম খালেদা জিয়া তাদের মন্ত্রী বানিয়ে তাদের গাড়িতে দেশের পতাকা তুলে দিয়েছিলেন। সুতরাং যুদ্ধাপরাধীদের সহযোগীরাও অপরাধী। যুদ্ধাপরাধীদের সহযোগীদেরও বিচার হওয়া উচিত বলে আমরা মনে করি।’

জাকির আহমেদের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংকের পরিচালক ও সাবেক ছাত্র নেতা বলরাম পোদ্দার, আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক এম এ করিম প্রমুখ।






মন্তব্য চালু নেই