মেইন ম্যেনু

খালেদা জিয়া জঙ্গিদের পাহারাদার : ইনু

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়া গণতন্ত্র-সংস্কারের জন্য গলাবাজি করলেও আসলে তিনি পাহারাদার হিসেবে জঙ্গিবাদকে রক্ষা করছেন।

সোমবার স্বাধীনতা দিবস উপলক্ষে রাজধানীর শহীদ কর্নেল তাহের মিলনায়তনে ঢাকা মহানগর জাসদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, গত ১৯ মার্চ বিএনপির সম্মেলনে খালেদা জিয়া বা বিএনপির কোনো নেতা জঙ্গিবাদের বিরুদ্ধে কথা না বলে প্রমাণ করেছেন, তারা ৫ মের হেফাজতের তাণ্ডব, মৌলবাদী, জঙ্গি সন্ত্রাসীদের এখনো পৃষ্ঠপোষক হিসেবে কাজ করছেন।

তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া গণতন্ত্র-সংস্কারের জন্য গলাবাজি করেছেন কিন্তু যুদ্ধাপরাধীদের বিচার বিষয়ে কথা বলেননি। বিএনপি এখনো যুদ্ধাপরাধী দল জামায়াতকে ত্যাগ করেনি। যুদ্ধাপরাধীদের বিচার বিষয়ে খালেদা জিয়া ও দলের এই নীরবতা বিএনপির আগের অবস্থানকেই প্রমাণ করেছে।

ঢাকা মহানগর জাসদের সমন্বয়ক মীর হোসাইন আখতারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আখতার, নাদের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, রোকনুজ্জামান রোকন প্রমুখ।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই