মেইন ম্যেনু

খালেদা জিয়া সন্ত্রাসের গডমাদার : সাহারা

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ‘সন্ত্রাসের বড় গডমাদার’ আখ্যায়িত করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন।

সোমবার দুপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনাসভা ও দোয়া মাহফিলে খালেদা জিয়াকে এ আখ্যা মন্তব্য দেন সাহারা খাতুন।

মতিঝিলের দৈনিক বাংলা মোড়ে কর্মসংস্থান ব্যাংক চত্বরে বঙ্গবন্ধু পরিষদ আয়োজিত আলোচনাসভায় সাহারা খাতুন বলেন, ‘প্রধানমন্ত্রী ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। তিনি আওয়ামী লীগের নেতা-কর্মী, বঙ্গবন্ধুপ্রেমী ও দেশের মানুষের কাছে সহযোগিতা চেয়েছেন।আমরাও সেভাবে সবাই সবার জায়গা থেকে তাকে সহযোগিতা করে যাচ্ছি।

‘তিনি (প্রধানমন্ত্রী) সরকার পরিচালনা করে দেশকে জঙ্গিমুক্ত, সন্ত্রাসমুক্ত ও দারিদ্রমুক্ত করেছেন।কিন্তু দেশে একজন সন্ত্রাসের বড় গডমাদার আছেন। এখনো তাকে সন্ত্রাস থেকে সরাতে পারেননি। কিছুদিন আগেও তিনি (খালেদা জিয়া) জামায়াতকে সঙ্গে নিয়ে আন্দোলনের নামে আমাদের সন্তানদের লেখাপড়া বন্ধ করতে চেয়েছিলেন।বিশ্ব ইজতেমা বন্ধ করতে চেয়েছিলেন। গাড়ি পুড়িয়ে মানুষকে হত্যা করেছেন।’

আগামী দিনে বিএনপি-জামায়াত জোটের সব ষড়যন্ত্র মোকাবিলা করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান প্রাক্তন এই স্বরাষ্ট্রমন্ত্রী।

বঙ্গবন্ধু পরিষদের কর্মসংস্থান ব্যাংক শাখার সভাপতি মাহবুবুর রহমানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, ব্যাংকটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আনোয়ারুল করিম, ব্যবস্থাপনা পরিচালক ওবায়েদ উল্লাহ আল মাসুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের প্রাক্তন সাধারণ সম্পাদক শাবান মাহমুদ প্রমুখ।






মন্তব্য চালু নেই