মেইন ম্যেনু

‘খালেদা জিয়া ২০ দল ভাঙবেন না’

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার মাহবুব হোসেন বলেছেন, আমি যতটুকু জানি ও বিশ্বাস করি, বেগম খালেদা জিয়া কোনো অবস্থায় কুচক্রীমহলের প্রচারণায় ২০ দলীয় জোট ভাঙবেন না; বরং এ জোট আরও শক্তিশালীভাবে সংগঠিত হবে।

জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে শনিবার স্বাধীনতা ফোরাম আয়োজিত ‘ভারতের সঙ্গে নতুন চুক্তি, প্রত্যাশা ও প্রাপ্তি’ শীর্ষক এক আলোচনা সভায় এ সব কথা বলেন তিনি।

তিনি বলেন, আমরা সব সময় ভারতের সঙ্গে সুসম্পর্ক চাই। আমরা ভারতবিরোধী নই, তবে আমরা সেখানকার কংগ্রেসকে ঘৃণা করি। কারণ তারা গত নির্বাচনে বাংলাদেশে অবৈধ একটি সরকারকে মদদ দিয়েছে, সমর্থন দিয়েছে।

২০ দলীয় জোট প্রসঙ্গে তিনি বলেন, আমরা ২০ দল কীভাবে করব, কীভাবে করব না, কোন দল থাকবে, কোন দল থাকবে না- এর মাথাব্যথা বর্তমান ক্ষমতাসীনদের করে লাভ নেই। তাদের এত মাথাব্যথা কেন? কে থাকবে, কে থাকবে না- এটা ২০ দলীয় জোটের শীর্ষ নেতাদের দায়িত্ব। তারা এটা ঠিক করবেন।

আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন- কল্যাণ পার্টির সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম, জাগপার শফিউল আলম প্রধান, এনডিপির খন্দকার গোলাম মুর্তজা, লেবার পার্টির মোস্তাফিজুর রহমান ইরান, ন্যাপের জেবেল রহমান গানি প্রমুখ।






মন্তব্য চালু নেই