মেইন ম্যেনু

খেলতে খেলতেই সন্তান প্রসব, অতঃপর যা ঘটলো…

পৃথিবীতে অবাক করার মতো কত ঘটনাই প্রতিনিয়ত ঘটে। এই কিছুদিন আগে ভারতের একটি স্কুলের টয়লেটে সন্তান প্রসব করেছিলো এক ছাত্রী। আর এবার স্টেডিয়ামে খেলা চলাকালিন সন্তান প্রসব করেছেন এক ভলিবল খেলোয়াড়! অবাক হচ্ছেন! হবারই কথা। কেন না, এমন বিস্ময়কর ঘটনা কি করে ঘটতে পারে?

এমন ঘটনাটি ঘটেছে চীনে। এক টিনএজ মহিলা ভলিবল খেলোয়াড় খেলা চলাকালীন সবার অগোচরে, অলক্ষ্যে জিমন্যাসিয়ামের টয়লেটে সন্তান প্রসব করে। তার পরে সদ্যোজাতকে সে রেখে আসে স্টেডিয়ামের বাইরে। এখানেই শেষ নয়, কিছুই ঘটেনি এভাবেই সে খেলতে শুরু করে দেয়।

জাতীয় স্তরের ভলিবল প্রতিযোগিতায় অংশ নিয়েছিল ওই মহিলা ভলিবল খেলোয়াড়টি। সে ভেবেছিল কাউকে কিছু জানতে দেবে না। শেষ পর্যন্ত অবশ্য ঘটনা চাপা দিয়ে রাখা যায়নি।

সদ্যোজাতকে দেখতে পান স্থানীয় এক মহিলা। চ্যাংজিং স্পোর্টস সেন্টারের বাইরে শিশুটিকে দেখার পরেই সেই মহিলা স্টেডিয়ামের ভিতরে ঢুকে পড়েন কৌতূহলী হয়ে। তিনি দেখেন, এক মহিলা ভলিবল খেলোয়াড়ের জুতোয় রক্তের দাগ। সন্তান প্রসব করার পরেও ওই টিনএজার খেলোয়াড়টি এমন ভাবে খেলা চালিয়ে যাচ্ছিল, যেন কিছুই ঘটেনি। কিন্তু, ওই মহিলার জন্যই ঘটনাটি সর্বসমক্ষে আসে।

এরপরই দ্রুত চিকিৎসককেও ডাকা হয়। সন্তান ও মা-কে দ্রুত হাসপাতালে পাঠানো হয়। সেখানে দু’জনকেই সুস্থ বলে ঘোষণা করা হয়। মহিলা ভলিবল খেলোয়াড়টি যে সন্তানসম্ভবা তা বাকিদের বোধগম্য হল না কেন, সেটাই বিস্ময়ের। কর্তৃপক্ষ বিষয়টি নিয়ে তদন্ত করছে।






মন্তব্য চালু নেই