মেইন ম্যেনু

খেলাধুলা রাস্তায় রোনালদোর অপকর্ম (ভিডিও)

প্রকৃতির ডাক কখনো কখনো বড্ড অসময়ে এসে যায়। তখন অবশ্য কোনো উপায়ন্তর থাকে না। লোকলজ্জা কিংবা অন্য যেকোনো কিছুর ভয় তখন প্রকৃতির ডাকের কাছে নৎসি। যেখানেই সুযোগ হয় সেখানেই কাজটি সেরে ফেলা জরুরি হয়ে পড়ে। বিষয়টি নিয়ে কখনো কখনো বিপত্তিতে পড়তে হয়। এমনই এক বিপত্তিতে পড়েছেন বিশ্বসেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো। বিষয়টি নিয়ে বেশ লজ্জাও পেতে হয়েছে তাকে।

অবকাশযাপনে ফ্রান্সে আছেন রিয়াল মাদ্রিদ তারকা রোনালদো। সেখানে এক নাইট ক্লাব থেকে বের হওয়ার পরই প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার তাগিদ অনুভব করেন। কিন্তু উপযুক্ত জায়গা পাচ্ছিলেন না। সেইন্ট ত্রোপেজের একটা জায়গায় কিছু গাড়ী পার্কিং করা ছিল। স্থানটিকে মূত্র বিসর্জনের জন্য উপযুক্ত মনে করেন তিনি। বিষয়টি তার সঙ্গে থাকা বন্ধুকে জানান। তার বন্ধুও তার মতের সঙ্গে একমত হন। রোনালদো যান প্রকৃতির ডাকে সাড়া দিতে। আর তার বন্ধুটি পাশে দাঁড়িয়ে পাহারা দিচ্ছিলেন। কিন্তু রোনালদোর মূত্র বিসর্জনের বিষয়টি ক্যামেরাবন্দি করে ফেলেন এক ফটোগ্রাফার।

rol

পরে রোনালদো দ্রুত স্থান ত্যাগ করেন। সামনে পুলিশ দেখে রীতিমতো ভয় পেয়ে যান। মাথা নিচু করে পুলিশের সামনে দিয়ে হেঁটে চলে যান। পুলিশ অবশ্য তাকে গ্রেফতার করেনি। কিন্তু তাকে দ্রুত স্থান ত্যাগ করতে পরামর্শ দেন।

কারণ, যার গাড়ীর পেছনে রোনালদো মূত্র বিসর্জন করেছেন তিনি এসে পড়লে বিপত্তি আরো বেড়ে যাবে। শেষ পর্যন্ত হয়তো রোনালদোকে গ্রেফতারও করতে হতে পারে পুলিশের। সে বিষয়টি চিন্তা করেই পুলিশ তাকে দ্রুত স্থান ত্যাগ করতে পরামর্শ দেন।

rol1

সদ্য সমাপ্ত মৌসুমে ক্রিস্টিয়ানো রোনালদোর ব্যক্তিগত পারফরম্যান্স ভালো হলেও তার ক্লাব রিয়াল মাদ্রিদ সুবিধা করতে পারেনি। এই মৌসুমে একটি শিরোপাও জোটেনি ক্লাবটির ভাগ্যে। স্প্যানিশ লা লিগার শিরোপা হাতছাড়া হয়েছে বার্সেলোনার কাছে। উয়েফা চ্যাম্পিয়নস লিগের শিরোপা জয়ের স্বপ্ন মিলিয়ে গেছে জুভেন্টাসের কাছে হেরে। আর স্প্যানিশ কোপা ডেল রের শিরোপা জয় করা হয়নি অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে হেরে।

rol2

কিন্তু ক্রিস্টিয়ানো রোনালদো লা লিগার সর্বোচ্চ গোলদাতা হয়েছেন। চ্যাম্পিয়নস লিগেও গোলের রেকর্ড গড়েছেন।






মন্তব্য চালু নেই