মেইন ম্যেনু

খেলা হবে ৪৭ ওভারের

বৃষ্টির কারণে বাংলাদেশে-ভারত ম্যাচ পুরো ৫০ ওভার করে হচ্ছে না। আর বৃষ্টি না হলে ৮.১৫-এ খেলা শুরু হওয়ার কথা। আর হবে ৪৭ ওভার করে। তবে বাংলাদেশকে কত করতে হবে তা নির্ধারিত হবে ভারতের ৪৭ ওভার খেলার পর। বৃষ্টির আগে পর্যন্ত ভারত ৪৩.৫ ওভারে ৮ উইকেটে করেছে ১৯৬ রান।

বৃষ্টি অব্যাহত থাকলে বাংলাদেশ ব্যাট করবে আগামীকাল সোমবার।
বৃষ্টির আগে মুস্তাফিজুর রহমানের বিধ্বংসী বোলিংয়ে দিশাহারা হয়ে পড়ে ভারত। ১৯১ রানেই তারা ৮ উইকেট হারিয়ে ফেলেছে। মোস্তাফিজ এর মধ্যেই ৫ উইকেট নিয়ে ফেলেন।

মিরপুরে টসে জিতে ব্যাট করতে নেমে শুরু থেকেই টাইগারদের তোপের মুখে পড়ে ভারত। প্রথম ম্যাচের নায়ক মোস্তাফিজুর রহমানের শিকার হয়ে দ্বিতীয় বলেই বিদায় নেন রোহিত শর্মা। তিনি রানের খাতা পর্যন্ত খুলতে পারেননি। এর পর বিদায় নেন ভারতের টেস্ট অধিনায়ক বিরাট কোহলি। ২৩ রান করে তিনি নাসির হোসেনের শিকার হয়ে বিদায় নেন। নাসির হোসেন শেখর ধাওয়ানকেও সাজঘরে পাঠিয়ে দেন। আর চতুর্থ ব্যাটসম্যান হিসেবে আউট হন রাইডু। তিনি শিকার হন রুবেল হোসেনের। তারপর সুরেশ রায়নাকে বিদায় করেন মোস্তাফিজ। তিনি অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে ভারতের ইনিংস মেরামতির কাজ করছিলেন। মোস্তাফিজের ৫ম শিকার হন রবীন্দ্র অশ্বিন।

বৃহস্পতিবার অনুষ্ঠিত প্রথম ম্যাচে ৭৯ রানে পরাজিত ভারত ইতোমধ্যে ০-১ ব্যবধানে পিছিয়ে আছে। ফলে এই ম্যাচ জয় মানে বাংলাদেশের সিরিজ জয় নিশ্চিত করা।






মন্তব্য চালু নেই