মেইন ম্যেনু

খোদ প্রদানমন্ত্রীর সঙ্গে প্রতারণা করল দেলোয়ার !

পিরোজপুরের কাউখালী উপজেলার শিয়ালকাঠি ইউপির আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন শিকদার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে প্রতারণা করেছেন। তিনি আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে শেখ হাসিনার প্রত্যয়ন নিয়েছেন। একইভাবে জাতীয় পার্টি-জেপি’র কাছ থেকেও প্রত্যয়ন নিয়েছেন দেলোয়ার। তবে এ বিষটি সম্পর্কে আওযামী লীগ কিংবা জেপি এ বিষয়ে কিছুই জানেন না। তিনি দুটি দল থেকে প্রত্যয়ন নিয়ে শেখ হাসিনার প্রত্যায়ন জমা না দিয়ে জাতীয় পার্টি-জেপি’ প্রত্যয়ন জমা দিয়েছেন।

এ বিষয়ে ইসির জ্যেষ্ঠ সহকারি সচিব ফরহাদ হোসেন জানান, ৭৩২টি ইউপির মধ্যে ৭৩১ জন প্রার্থী রয়েছে নৌকা প্রতীকের। প্রথম ধাপে পিরোজপুরের কাউখালী উপজেলার শিয়ালকাঠি ইউপিতে আওয়ামী লীগের কোনো প্রার্থী নেই।

অথচ ক্ষমতাসীন দল শিয়ালকাঠি ইউপিতে দেলোয়ার হোসেন শিকদারকে প্রার্থী ঘোষণা করেছিল। তিনি আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার প্রত্যয়নও পেয়েছেন।অথচ জাতীয় পার্টি-জেপি’র বাইসেল প্রতীকে এখন লড়বেন দেলোয়ার।

জানতে চাইলে শিয়ালকাঠি ইউপি নির্বাচনের রিটার্নিং অফিসার খান জুলহাস কবির জানান, এ ইউপিতে জেপি ছাড়া চূড়ান্তভাবে আর কোন প্রার্থী নেই।

তিনি বলেন, আওয়ামী লীগ সভানেত্রী ও জেপি চেয়ারম্যানের প্রত্যয়ন নিয়ে এলেও দেলোয়ার হোসেন শিকদার মনোনয়নপত্র জমা দিয়েছেন জেপি’র হয়ে। পরে আওয়ামী লীগের হয়ে জাকির হোসেন নামের একজন মনোনয়নপত্র জমা দিলেও দলীয় প্রত্যয়নপত্র পান নি তিনি। এ কারণে তার মনোনয়ন পত্র জমা নেন নি ইসি। তাই নির্ধারিত সময়ে শিয়ালকাঠিতে আওয়ামী লীগের কেউ প্রত্যয়নসহ মনোনয়নপত্র জমা দিতে না পারায় নৌকা প্রতীকের কেউ রইল না।






মন্তব্য চালু নেই