মেইন ম্যেনু

খোলামেলা পোষাকে আর অভিনয় করবেন না সানি!

একটার পর একটা বিতর্ক যেন সানি লিওনের পিছু লেগেই আছেন। কিছুতেই বিতর্ক তার পিছু ছাড়ছেন না। তবে তিনি চাচ্ছেন এসব বিতর্ক থেকে বের হয়ে আসতে। আর বিতর্ক এড়াতেই তিনি তার অতীত জীবনকে বিদায় জানিয়েছেন।

তারপরও অনেকে এখনও তার অতীত নিয়ে খোঁচা দিয়ে কথা বলেন। তবে এসব বিতর্কিত প্রশ্ন খুব ভালোভাবে সামলে যান বলিউডের এই আলোচি সমালোচিত অভিনেত্রী। তবে সানি লিওন এবার সিদ্ধান্ত নিয়েছেন তিনি আর খোলামেলা পোশাকে অভিনয় করবেন না!

এদিকে সানি লিওনের মুখে এমন কথা শুনে অনেকের চোখই কপালে উঠেছে। অবাক হয়ে অনেকে বলছেন, ভূতের মুখে শেষ পর্যন্ত রাম রাম!

তবে যে যাই বলুক না কেন, সানি লিওন নিজেকে আর বিতর্কিতভাবে উপস্থাপন করতে চাচ্ছেন না। নিজের পোষাক পরিচ্ছেদে একটৃু পরিবর্তন আনছেন। সেইসঙ্গে ভিন্ন ধরনের ছবিতে অভিনয় করতে চাচ্ছেন।

সম্প্রতি এক সাক্ষাতকারে সানি বলেন, ‘এখন আর আমি সারা দিন খোলামেলা পোষাক পরে ঘুরি না। আমার স্টাইল চেঞ্জ করছি। ভয়ের ছবি হোক বা কমেডি সবরকম কাজ করার চেষ্টা করছি। আমি জানি আমার ব্যক্তিত্ব সম্পর্কে সাধারণ মানুষের ধারণা পাল্টানো কঠিন। কিন্তু আমাকে তো চেষ্টা করতেই হবে!’

সানির এই সহজ কথায় অভিভূত বলিপাড়ার পরিচালক-প্রযোজকরা। এখন তাকে অন্য রকম চরিত্রে কাস্ট করার কথাই ভাবছেন অনেকে। সত্যিই কি সানির এই পরিবর্তন সম্ভব?

সিনেমা বিশেষজ্ঞরা উল্টে জানতে চাইছেন কেন নয়? সানি লিওন মানেই খোলামেলা পোশাক, সাহসী দৃশ্য সেই ধারণা থেকে বেরিয়ে আসবেন মানুষ। কারণ পরিবর্তনের এই উদ্যোগ নিয়েছেন সানি নিজেই।






মন্তব্য চালু নেই