মেইন ম্যেনু

খোশগল্প করতে করতে বন্দরনগরীর পথে দুই দল

কে বলবে এই ২দিন আগেই দুই দলের বেশ কয়েকজন ক্রিকেটারের মধ্যে রেশারেশি হয়েছে? অন্তত ছবিগুলো তো সেটা বলছে না। সিরিজ জয়ের লক্ষ্য নিয়ে বন্দরনগরী চট্টগ্রামের উদ্দেশ্যে উড়াল দিল ম্যাশ বাহিনী এবং ইংল্যান্ড ক্রিকেট দল। প্রথম ম্যাচে বিস্ময়কর পরাজয়ের পর সাধারণ দর্শক থেকে ক্রিকেটাররা পর্যন্ত হতাশায় ডুব দিয়েছিলেন। কিন্তু এটা দলনেতা মাশরাফির তো বদলে যাওয়া টিম টাইগার। তাই দুর্দান্ত কামব্যাক করে চোখে এখন সিরিজ জয়ের স্বপ্ন। অন্যদিকে সিরিজ বাঁচাতে মরিয়া ইংলিশরাও।

এমতাবস্থায় বুধবার ১২ অক্টোবর সিরিজ নির্ধারণী তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। তাই আজ বিকেলে বেসরকারী বিমান পরিবহন সংস্থা ইউএস বাংলা এয়ার লাইনস্ এর একটি ফ্লাইটে চট্টগ্রামের উদ্দেশ্যে উড়াল দিয়েছে মাশরাফি বাহিনী। বিমানসংস্থাটির ফেসবুক পেইজে প্রকাশিত কিছু ছবিতে দেখা গেছে বিমানের দুই পাশে সারিবদ্ধ হয়ে বসেছে দুই দল। ছবিতে তাদের বেশ খোশগল্পে মজে থাকতে দেখা গেছে।

গতকাল ম্যাচের মাঝে এবং ম্যাচ শেষে দুই দলের মধ্য কিছু অপ্রীতিকর ঘটনার সৃষ্টি হয়। বাটলার আউট হওয়ার পর টাইগাররা উচ্ছাস করায় তিনি তেড়ে আসেন। এরপর ম্যাচ শেষে হাত মেলানোর সময় তামিমের সঙ্গে লেগে যায় বেন স্টোকসের। এ ঘটনায় ইতোমধ্যে বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মতুর্জা এবং ব্যাটসম্যান সাব্বির আহমেদকে ম্যাচ ফি’র ২০ শতাংশ জরিমানা করেছে আইসিসি। অন্যদিকে ‘অশালীন ভাষা এবং শারীরিক অভিব্যক্তির দরুণ’ ইংল্যান্ড দলের অধিনায়ক জস বাটলারকে তিরস্কার করা হয়েছে। কিন্তু ছবি বলছে তো সব ঠিকঠাক।






মন্তব্য চালু নেই