মেইন ম্যেনু

গণজাগরণ মঞ্চের ৬ জনকে হুমকি

গণজাগরণ মঞ্চ, বরিশালের মুখপাত্রসহ ছয়জনকে হুমকি দিয়েছে আনসার উল্লাহ বাংলা টিম।

হুমকিপ্রাপ্তরা হলো বরিশালের গণজাগরণ মঞ্চের মুখপাত্র নজরুল বিশ্বাস, প্রিতম চৌধুরী ও চারু তুহিন, কবি হেনরি স্বপন, মেহেদি হাসান ও তুহিন দাস।

সোমবার রাতে কোনো এক সময় সোশ্যাল মিডিয়া ফেসবুকের আনসার বিডি (ANSAR BD) নামের পেজ থেকে ওই ছয়জনের ছবি পোস্ট করে ছবির ওপরে হুমকির কথা লিখে দেয়।

এ ঘটনায় মঙ্গলবার সকাল থেকেই বরিশালে জনমনে উত্তেজনা সৃষ্টি হয়েছে। হুমকির পরিপ্রেক্ষিতে ওই ছয়জন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছেন।

সোমবার রাতে কোনো এক সময় আনসার বিডি নামের একটি ওয়েবসাইট থেকে ফেসবুকে ছয়জনের ছবি দিয়ে হুমকি দেওয়া হয়। হুমকিতে বলা হয় ‘Masallah, We are successfully start work in divison. There are three anti Islamic poet & three organizer of blogger. They are the enemy of Islam. We should Do what will our aim. (মাসাল্লাহ, আমরা সফলতার সঙ্গে এই বিভাগে কাজ করতে শুরু করেছি। সেখানে (বরিশাল) তিনজন ইসলামবিরোধী কবি এবং তিনজন ব্লগারের সংগঠক। তারা ইসলামের শত্রু। আমরা আমাদের লক্ষ্য অনুযায়ী কাজ করব)।

এদিকে আজ সকাল থেকেই বিষয়টি জানাজানি হলে বরিশালের জনমনে উত্তেজনা সৃষ্টি হয়। বিষয়টি সব মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

এ ব্যপারে হুমকিপ্রাপ্ত বরিশালে গণজাগরণ মঞ্চের মুখপাত্র নজরুল বিশ্বাস বলেন, ‘আমরা ইসলামবিরোধী নই। কোনো হুমকিতেই আমাদের সংগ্রাম থেমে থাকবে না। আমরা মৌলবাদ ও জঙ্গিবাদদের বিরুদ্ধে সংগ্রাম চালিয়ে যাব। কোনো শক্তিই আমাদের রুখতে পারবে না।’

হুমকিপ্রাপ্ত অপর কবি মেহেদি হাসান বলেন, ‘ফেসবুকে বিষয়টি দেখে বরিশালের সুশীল সমাজের প্রতিনিধিদের অবহিত করি। তারা বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়েছেন। খুব দ্রুততার সঙ্গে আমরা এ বিষয়ে আইনগত পদক্ষেপ নিচ্ছি।’






মন্তব্য চালু নেই