মেইন ম্যেনু

গণবিশ্ববিদ্যালয়ে অনুজীববিজ্ঞান বিভাগের নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান

বিধান মুখার্জী, গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : গণ বিশ্ববিদ্যালয়(সাভার): সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের অনূজীববিজ্ঞান বিভাগের ৩০তম ব্যাচের নবীনবরণ ও ২২তম ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের ৪১৭ নং কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুজীব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. মোস্তাফিজার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভিসি প্রফেসর ডাঃ মোঃ দেলোয়ার হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, এছাড়া বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. মেসবাহউদ্দীন আহমেদ, কলা ও সমাজ বিজ্ঞান অনুষদের ডীন ড. মোঃ নজ্রুল ইসলামসহ অত্র বিভাগের শিক্ষকসহ প্রায় তিন শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্ত্যেবে জ্ঞান অর্জনের মাধ্যমে ভবিষ্যত চ্যালেঞ্জের মোকাবেলার জন্য নবীনদের আহ্বান জানান। এ সময় তিনি নবীন ও প্রবীণ শিক্ষার্থীদের মঙ্গল কামনা করেন।

দুই পর্বের অনুষ্ঠানে সঞ্চালক ছিলেন বিভাগের শিক্ষার্থী জাকির হোসেন মানিক ও শারমিন ইসলাম। এবার অনুষ্ঠানটির আয়োজনে ছিল বিভাগের ২৩তম ব্যাচ।

অনুষ্ঠানের প্রথম পর্ব আলোচনার মাধ্যমে শেষ হয়। দ্বিতীয় পর্বে শিক্ষার্থীদের অংশগ্রহণে কবিতা, নাচ-গান, নাটক ও সবশেষে সাভারের স্থানীয় ব্যান্ড দলের কনসার্ট অনুষ্ঠিত হয়।






মন্তব্য চালু নেই