মেইন ম্যেনু

গণ বিশ্ববিদ্যালয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

গণ বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত মেডিকেল ফেজিক্স এন্ড বায়োমেডিকেল ইন্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি বিশ্ববিদ্যালের দ্বিতীয় তলায় অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানে মেডিকেল ফেজিক্স এন্ড বায়োমেডিকেল ইন্জিনিয়ারিং বিভাগের শিক্ষকবৃন্দ্র এবং অধ্যয়নরত প্রতিটি ব্যাচের শিক্ষার্থীদের উপস্থিতি ছিল লক্ষ্য করার মত ।

অনুষ্ঠানের শুরুতেই মেডিকেল ফেজিক্স এন্ড বায়োমেডিকেল ইন্জিনিয়ারিং বিভাগের প্রভাষক রায়হান উদ্দিন তার বক্তব্যে, এমন উদ্যোগ নেয়ার জন্য সকলের প্রতি শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপন করেন ।আগামী দিনগুলোও যেন সুন্দর এবং সুশৃঙ্খল

হয় এই আশা ব্যক্ত করেন ।

চতুর্থ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী মাসুম রানা সাগর বলেন, সকল ব্যাচ এক সাথে মিলে অনুষ্ঠানটির আয়োজন করতে পেরে আমি খুবই আনন্দিত এবং সামনের দিন গুলোতে আমরা আরো ভাল কিছু করার আশা রাখি ।ভবিষ্যতে সকলে এক সাথে থাকার জন্য সকলের প্রতি আহ্ববান করেন তিনি ।

ষষ্ঠ ব্যাচের শিক্ষার্থী দেওয়ান ফয়সাল তার বক্তব্যে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন । তিনি তার বক্তব্যে সকলের উপস্থিতির জন্য বিভাগের শিক্ষকবৃন্দ্র এবং সকল শিক্ষার্থীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন । ভবিষ্যতেও এই ধারা অব্যহত রাখার জন্য সকলের দৃষ্টি আকর্ষণ করেন ।

উল্লেখ্য যে, উক্ত অনুষ্ঠানে প্রায় ১০০ জন শিক্ষার্থী উপস্থিত ছিলেন ।






মন্তব্য চালু নেই