মেইন ম্যেনু

‘গভর্নর পদত্যাগে চুরি সমস্যার সমাধান হবে না’

বর্তমান নির্বাচন কমিশনের অধীনে দেশে অনুষ্ঠিত হওয়া নির্বাচনের দিকে তাকালে এখন লজ্জা করে বলে মন্তব্য করেছেন বিশিষ্ট রাষ্ট্র বিজ্ঞানী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ড. এমাজউদ্দীন আহমদ।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ইঞ্জিনিয়ার এ কে এম রেজাউল করিমের ‘নির্বাচিত কলাম’ (প্রথম খন্ড)-গ্রন্থের মোড়ক উন্মোচন ও আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

বাংলাদেশ ইয়ূথ ফোরাম এ আলোচনা সভার আয়োজন করেন।

এমাজউদ্দীন আহমদ বলেন, নির্বাচনের দিকে তাকালে এখন লজ্জা করে। প্রধান নির্বাচন কমিশনার নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিচ্ছেন।

বিগত কয়েক বছরে দেশে থেকে গণতন্ত্র ও আইনের শাসন উঠে গেছে বলে মন্তব্য করে তিনি বলেন, এ দেশে এখন মানুষের অধিকার বলতে কিছুই নেই। সরকার মানুষের কথা বলার অধিকারও হরণ করেছে।

বাংলাদেশ ব্যাংকের রিজার্ভের টাকা চুরি প্রসঙ্গে তিনি বলেন, এতো সুরক্ষিত জায়গা থেকে পৃথিবীর কোন দেশে টাকা চুরি হয়নি। অথচ গর্ভনর এ বিষয়টি খতিয়ে না দেখে পদত্যাগ করলেন। আজ হোক বা কাল হোক কিভাবে এ টাকা চুরি হলো তা বের হয়ে আসবে।

আয়োজক সংগঠনের সভাপতি মুহাম্মদ সাইদুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড.এম ওসমান ফারুক, সহস্বেচ্ছা বিষয়ক সম্পাদক এ বি এম মোশারফ হোসেন, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের রহমতুল্লাহ, প্রমুখ;



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই