মেইন ম্যেনু

গরমে যেমন জুতা হওয়া উচিৎ

জামাকাপড়ের মতো জুতোর দিকেও বিশেষ নজর দিতে হয় গরমকালে। ফ্যাশনের সঙ্গে মাথায় রাখতে হয় জুতো জোড়া আরামদায়ক হবে কি না। যা পেলেন তাই পায়ে গলিয়ে নিলেন, এমনটা করলে অস্বস্তিতে পড়তে পারেন। বিশেষ করে এই মরশুমে পুরুষদের জুতো বাছতে হবে সাবধানে। অফিস হোক বা রোজকার জীবন, বেছে নিতে হবে সঠিক জুতো জোড়া –

স্লিপ-অনস্ : পুরুষদের জন্য অন্যতম আরামদায়ক জুতা। টুর হোক বা বন্ধুদের সঙ্গে আড্ডা, যে কোনও সময়ে পরতে পারেন স্লিপ-অনস্। এই জুতো পরে আপনি থাকতে পারবেন ফুরফুরে ও খোশ মেজাজে।

বুট জুতো : সাদা সোল দেওয়া বুট জুতো এখন পুরুষদের ফ্যাশনে খুবই জনপ্রিয়। বিভিন্ন রং ও ডিজ়াইনের এই জুতো যে কোনও অনুষ্ঠানে পরা যেতে পারে। জুতোর উজ্জ্বল রং গরমের এই হট সিজ়নে দেবে কুল লুকস্।

হাই টপস্ : গরমে ফ্যাশনেবল থাকতে পরতে পারেন হাই টপস্। মোস্ট ক্যাজ়ুয়াল লুকসের সঙ্গে আপনি পাবেন আভিজাত্যের ছোঁয়া। কোনও অনুষ্ঠানে ক্যাজ়ুয়াল পোশাকের সঙ্গে সুন্দর মানাবে, তেমনই ফর্মাল পোশাকের সঙ্গেও মন্দ লাগবে না। এক জোড়া জুতো কিন্তু পরতে পারবেন ভিন্ন পোশাকের সঙ্গে।

এসপাড্রিলেস : ফ্লিপ-ফ্লপস্ বা ফ্লোটার্স জুতো গরমে যেমন আরামদায়ক তোমনই এসপাড্রিলেস আরামদায়কের তবে ক্যাজুয়াল। পা ঢাকা এই জুতো পরলে পায়ে ট্যান পরার হাত থেকেও মুক্তি পাবেন। নানা রং ও ডিজ়াইন মেলে এই জুতোর সম্ভার। তবে গরমে ফ্যাশনেবল থাকতে বেছে নিতে পারেন অলিভ রঙের এসপাড্রিলেস।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই