মেইন ম্যেনু

গর্ভবতী হওয়ার পর লাইক্কি লি’র নতুন রূপচর্যা

ইলেক্ট্রিক সুইডিস পপ সাইরেন ক্ষ্যাত লাইক্কি লির তখন সাড়ে সাত মাসের গর্ভত্ব চলছে। এর আগে তিনি দীর্ঘ সাত বছর পার করেছেন ভ্রমণের মধ্য দিয়ে। তার গ্রীষ্মকাল অতিবাহিত হতো লস অ্যাঞ্জেলস এবং স্টকহোম এ ভ্রমণের মধ্য দিয়ে। কয়েক সপ্তাহ হল লি তার বয়ফ্রেন্ডের সাথে বাসাবদল করেছেন বীচ ক্যানিয়নের একটি ফাঁকা বাসায়। সেখান থেকে কল করে তিনি বলছেন, ‘আমার ভ্রমণ অনেক হয়েছে এবং আমি এখন গর্ভবতী। আমার পেট এখন অনেক বড় হয়েছে। আমি এখন শুধু দেখতে চাই আমার নতুন জীবনটা কেমন হবে’।

ইহা ছিল লির গর্ভকালের শেষ মাস এবং সে সময় তিনি তার বর্ধমান পেটকে মৃদু ফোকাস করে ইনস্টাগ্রামে একটি পোস্ট দেন। সে সময় থেকে সবার কাছে তিনি এক নতুন লি। তখন তিনি বলেছেন, ‘আমি এখন সম্পূর্ণ গৃহপ্রেমিক অনুভব করছি’। তিনি হাসতে হাসতে আরো বলেন, ‘আমি ঘরে থাকতে ভালবাসি এবং ‘দ্যা ফল’ এর মত ক্রাইম শো দেখি। কিন্তু যখনই একটা দেখা শুরু করি তথনই ঘুমিয়ে যাই’। এখানেই শেষ নয়। লি সম্পূর্ণ রূপে তার সৌন্দর্য পরিচর্যার রুটিন পরিবর্তন করে ফেলেছিলেন। সেখানে ছিল শুধুই প্রাকৃতিক উপাদান গুলোর সংমিশ্রণ এবং শরীর ভাল রাখার জন্য অধিক সুষম ডায়েট।

লি তার নতুন মেক আপ রুটিন নিয়ে যা যা বললেন-
তুমি যখন গর্ভবতী হবে তখন তুমি ত্বকে কি ব্যবহার করছো তা নিয়ে অনেক সতর্ক থাকতে হবে। আর একই সাথে তা প্রাকৃতিক হওয়া জরুরি। যতই তোমার বয়স বাড়ছে ততই তোমার শরীর ও মনকে রাসায়নিক দ্রব্য থেকে দূরে রাখতে হবে কারণ জীবনটাই হল সবচেয়ে বড় ব্যাপার।

আমার বন্ধু জীনা নারিকেল, কমলালেবু, ল্যাভেন্ডার এবং চা গাছের তেল দিয়ে আমার ফেসওয়াস বানিয়ে দিত। এরপর আমি লুজার্নস্ লাবের মসজারাইজিং ক্রিম ও অল্প পরিমাণ খনিজ সানক্রিম ব্যবহার করতাম। ব্যাস এতটুকুই। কিন্তু যখন কোন শো অথবা ইভেন্টের জন্য ভারি মেক আপ করতাম, তখন তা শেষ করে আমি সাথে সাথে তা নারিকেল তেল দিয়ে সরিয়ে ফেলতাম।

মা আমাকে তরুন বয়স থেকেই আয়ুর্বেদ সম্পর্কে শিখিয়েছিলেন। তখন থেকেই আমি হিলিং ফুড, হার্ব এবং ত্বকে ব্যবহৃত সকল প্রকার অয়েল প্রসেস সম্পর্কে আগ্রহী ছিলাম। তাছাড়া আমি এসব জিনিসকে একত্রে মিশিয়ে নতুন মিশ্রণ তৈরি করতে ভালবাসতাম। এরপর আমি নিজেই নিজের অয়েল তৈরি করা শিখে গেলাম।






মন্তব্য চালু নেই