মেইন ম্যেনু

গর্ভে প্রথম সন্তান, হাসপাতালে ভর্তি শহীদ স্ত্রী মীরা

প্রথম সন্তানের মুখ দেখতে গুণে গুণে আরো সাড়ে তিন মাসের মতো অপেক্ষা করতে হবে গত বছরে সংসার জীবনে আবদ্ধ হওয়া বলিউডের হার্টথ্রব অভিনেতা শহীদ কাপুর ও মীরা রাজপুত দম্পতির! কিন্তু এতদিন হাতে থাকতেও বর্তমানে নাকি হাসপাতালে ভর্তি হয়েছেন মীরা রাজপুত!

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, প্রথম সন্তানের মুখ দেখতে প্রায় আরো সাড়ে তিন মাস অপেক্ষা করতে হবে শহীদ কাপুর ও মীরা রাজপুত দম্পতিকে। কারণ আসছে সেপ্টেম্বরে মা হওয়ার কথা আছে মীরার। কিন্তু এতসময় আগে হাসপাতালে ভর্তি হলেন কেন! তাহলে কি এখনই প্রথম সন্তানের মুখ দেখতে যাচ্ছেন শহীদ কাপুর!

না। আসলে সন্তান হওয়ার আগে কিছু প্রেগন্যান্সি টেস্ট করতেই মুম্বাইয়ের হিন্দুজা হেলথকেয়ারে ভর্তি হয়েছেন মীরা। আর তা চিকিৎসকদের পরামর্শেই। তবে জুনিয়র শহীদ পৃথিবীর আলো দেখতে দেখতে লেগে যাবে সেপ্টেম্বরের মাঝামাঝি সময় পর্যন্ত। অন্তত চিকিৎসকরা তাই মনে করেন। যদিও স্পটবয়.কম জানিয়েছে, নিয়মিত চেকাপ শেষে ঘরে ফিরে গেছেন মীরা রাজপুত।

অন্যদিকে ক’দিন আগেও গণমাধ্যমে শহীদ স্ত্রী মীরা গর্ভবতী এমন খবরে মিডিয়ায় তৈরি হয়েছিল ধুম্রজাল। কারণ শহীদ-কিংবা মীরার পক্ষ থেকে তাদের প্রথম সন্তান হওয়ার আগেই মীরার ‘বেবি বাম্প’ দেখেই গণমাধ্যমে শহীদের বাবা হওয়ার খবর চারদিকে ছড়িয়ে পড়ে। যদিও পরবর্তীতে ‘উড়তা পাঞ্জাব’-এর ট্রেলার লাঞ্চ অনুষ্ঠানে শহীদ কাপুর প্রথমবার বাবা হওয়ার খবরটি সবাইকে জানান!

গেল বছরের জুলাইয়ে মহা ধুমধামে দিল্লীর কলেজ পড়ুয়া মেয়ে মীরা রাজপুতকে বিয়ে করেছিলেন বলিউডের হার্টথ্রব অভিনেতা শহীদ কাপুর। বছর না ঘুরতেই এবার শোনা যাচ্ছে এই কাঙ্ক্ষিত আনন্দ সংবাদ!

প্রসঙ্গত, ২০১৫ সালের জানুয়ারিতে দিল্লীর কলেজে মীরা রাজপুতের সঙ্গে প্রথম পরিচয় হয় শহীদ কাপুরের। আর এর পরেই সে সম্পর্ক প্রেমে গড়ায়। যদিও প্রেমের কথা সেসময় স্বীকার করেননি শহীদ। কিন্তু হঠাৎ করেই গেল বছরের মাঝামাঝিতে বিয়ে খবর দিয়ে শিরোনামে চলে আসেন মীরা-শহীদ দম্পতি।






মন্তব্য চালু নেই