মেইন ম্যেনু

গাঁজাসহ গ্রেপ্তার : অবশেষে সেই আ.লীগ নেত্রী দল থেকে বহিষ্কার

মাদক ব্যবসার অভিযোগে গ্রেপ্তার হওয়া পাবনার আটঘরিয়া পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শারমিন আক্তার সিমাকে দলের সব পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ ও শৃঙ্খলা ভঙ্গ করার অপরাধে সিমাকে বহিষ্কার করা হয় বলে আটঘরিয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনা আক্তার নীলা স্বাক্ষরিত এক চিঠিতে এ খবর জানা গেছে। মঙ্গলবার ওই চিঠি সাংবাদিকদের কাছে পাঠানো হয়।

আমিনা আক্তার নীলা আটঘরিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান। আর বহিষ্কৃত সিমা আটঘরিয়া পৌরসভার কাউন্সিলর।

সিমাকে বহিষ্কারের পর আটঘরিয়া পৌর মহিলা আওয়ামী লীগের ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক নুরুন্নাহারকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।

চিঠি মারফত জানা গেছে, আটঘরিয়া পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শারমিন আক্তার সিমা গত ১ জুলাই ২ কেজি গাঁজাসহ পাবনা বাস টার্মিনাল থেকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেপ্তার হন। এ ছাড়া লালমরিহাটের এক মণ ২৮ কেজি গাঁজার একটি মামলায় গত রোববার তাঁকে গ্রেপ্তার করা হয়। এতে আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুণ্ণ এবং দলের শৃঙ্খলা ভঙ্গ হয়। সে কারণে ৩০ আগস্ট পাবনা জেলা মহিলা আওয়ামী লীগের সিদ্ধান্ত মোতাবেক তাঁকে দলীয় সব পদ থেকে বহিষ্কার করা হয়। আটঘরিয়া পৌর মহিলা আওয়ামী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব ভার দেওয়া হয়েছে নুরুন্নাহারকে।






মন্তব্য চালু নেই