মেইন ম্যেনু

গাইবান্ধার সাঘাটা উপজেলায় গৃহবধু খুন

শাহাদত হোসেন মিশুক, গাইবান্ধা থেকে : গাইবান্ধার সাঘাটা উপজেলার মুক্তিনগর ইউনিয়নের ধনারুহা (ফকিরপাড়া) গ্রামের দু’ সন্তানের মা সুলতানা বেগম (২৭) কে পিঁটিয়ে হত্যা করেছে শ্বশুর-শ্বাশুরী, ভাসুর ও ননদেরা। তাকে পিটিয়ে হত্যা করার পর লাশ ফাঁস দিয়ে ঝুলানোর চেষ্টা করে। পরে বিষয়টি প্রতিবেশীরা জানতে পারলে লাশ ফেলে রেখে সবাই বাড়ি থেকে পালিয়ে যায়।

জানা যায়, সুলতানার স্বামী সফি মিয়া ঢাকায় রাজমিস্ত্রির কাজে ঢাকায় থাকতো এবং সেখানে সে আয়-রোজগার করে পরিবারের অন্য সদস্যদের চেয়ে পৃথক সংসারের স্ত্রী সন্তান নিয়ে সুখ-শান্তিতে দিন পার করছিল। কিন্তু তাদের এই ভালচলা শ্বশুর জিয়ারু হক-শ্বাশুরী এবং ভাসুর জামরুল এর সহ্য হতো না। আর এনিয়েই প্রায় ঝগড়া বিবাদ লেগে থাকতো। আজ ভোর রাতে সুলতানার শ্বশুর বাড়ির লোকজন সুলতানাকে পরিকল্পিতভাবে চোখ ও মুখে পিটিয়ে থেতলিয়ে পিটিয়ে হত্যা করে। সুলতানার ৫ ও ২ বছরের পুত্র সন্তান রয়েছে।

সাঘাটা থানার ওসি (তদন্ত) কাউসার আলী জানান, প্রাথমিক রির্পোটে লাশে কয়েকটি স্থানে আঘাত এবং গলায় ফাঁস লাগানোর চিহ্ন আছে। তদন্ত শেষে হত্যার কারণ নিশ্চিত হওয়া যাবে বলে তিনি জানান। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাটিয়েছে।






মন্তব্য চালু নেই