মেইন ম্যেনু

গাইবান্ধা ডিবি কার্যালয়ে এমপি লিটন

শিশু শাহাদাত হোসেন লিটনকে গুলি করে আহত করার ঘটনায় গ্রেপ্তার গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মো. মঞ্জুরুল ইসলাম লিটনকে গাইবান্ধা গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে নেওয়া হয়েছে।

বুধবার রাতে রাজধানীর উত্তরার বোনের বাসা থেকে গ্রেপ্তারের পর বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে একটি মাইক্রোবাসে করে তাকে গাইবান্ধা ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

গাইবান্ধা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামীম হাসান সর্দার জানান, ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল এমপি লিটনকে সকাল সাড়ে ৬টার দিকে ডিবি কার্যালয়ে নিয়ে আসেন।

গতকাল রাত সাড়ে ৯টার দিকে এমপি লিটনকে রাজধানীর উত্তরার একটি বাসা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাকে ডিবি কার্যালয়ে নেয়া হয়। সেখানে কিছুক্ষণ রাখার পর রাত পৌনে ১১টার নিয়ে তাকে নিয়ে গাইবান্ধার উদ্দেশ্যে রওনা হয় গোয়েন্দা পুলিশ।

উল্লেখ্য, গত ২ অক্টোবর ভোরে সুন্দরগঞ্জ উপজেলার দহবন্ধ ইউনিয়নের গোপালচরণ এলাকায় এমপি লিটনের লাইসেন্স করা পিস্তলের গুলিতে আহত হয় শিশু সৌরভ।

সৌরভ গোপালচরণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র। শিশুটি এখন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের শিশু সার্জারি বিভাগে চিকিৎসাধীন।

এ ঘটনায় সৌরভের বাবা বাদী হয়ে ৩ অক্টোবর এমপি লিটনের বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানায় একটি মামলা করেন।






মন্তব্য চালু নেই