মেইন ম্যেনু

গাইলেন হিজড়ারা আর নাচলেন শাহরুখ !

পুরো বিশ্বেই আছে বলিউড বাদশা শাহরুখ খানের ভক্ত অনুরাগি। অনেক তারকাও আছেন এই বাদশার ভক্ত। সম্প্রতি সালমান খানও জানিয়েছেন তিনি শাহরুখের নাম্বার ওয়ান ভক্ত।

তবে এবার শাহরুখ খানের অন্যরকম ভক্তদের খবর পাওয়া গেলো। শুধু খবরই নয়, রীতিমতো তিনি সেই ভক্তদের সঙ্গে সময় কাটালানে। নাচলেন এবং জম্পেশ আড্ডাও দিয়েছেন। আর সেসব ভক্ত কারা, জানেন?

এমনিতে সমাজের কাছ থেকে তাচ্ছিল্য, অপমান আর ঘৃণা ছাড়া কিছুই আশা করেন না হিজড়ারা।

সেই ছবিটা সুন্দর ভাবে ফুটেও উঠেছিল মুম্বাইয়ের হিজড়াদের গানের দল ৬ প্যাক ব্যান্ডের একটি ভিডিওয়। ‌‌‘সব রব দে বান্দে’ নামের মিউজিক ভিডিওয় রূপান্তরকামীদের সঙ্গে গলা মিলিয়েছিলেন সোনু নিগমও।

দেখা গেল, সাধারণ মানুষ যা-ই ভাবুন না কেন, সেলিব্রিটিরা কিন্তু দূরে সরিয়ে রাখছেন না ৬ প্যাক ব্যান্ডের সদস্যাদের। সোনু নিগম তো আগেই গান গেয়েছেন তাদের সঙ্গে। ও দিকে, গান গাইতে চলেছেন তাদের সঙ্গে আশা ভোঁসলের নাতনি।

এবার সেই দলের সদস্যাদের সঙ্গে যোগ দিয়ে বেশ কিছু সুন্দর সময় কাটিয়ে গেলেন শাহরুখ খান। উদ্দেশ্য ছিল, পাশাপাশি ছোট করে নিজের নতুন ছবি ফ্যান-এর প্রচারটাও সেরে নেওয়া।

তা, বলিউডের বাদশাকে সঙ্গে পেয়ে কী করলেন হিজড়া গায়িকারা? তারা সমবেত ভাবে গেয়ে উঠলেন ফ্যান-এর অ্যান্থেম সং। বিনিময়ে, নাচলেনও শাহরুখ তাদের সঙ্গে। আর, সবার শেষে জানালেন, ৬ প্যাক ব্যান্ড তার ফ্যান তো নিশ্চয়ই, কিন্তু তাদের ফ্যান এবার থেকে শাহরুখ নিজে!






মন্তব্য চালু নেই