মেইন ম্যেনু

গাজীপুরের মেয়র মান্নান জামিনে মুক্ত

গাজীপুর সিটি কর্পোরেশনের সাময়িক বরখাস্তকৃত মেয়র ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অধ্যাপক এম এ মান্নান জামিনে মুক্তি পেয়েছেন। শুক্রবার দুপুরে তিনি গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ থেকে মুক্তি পান।

মুক্তির পর কারাগেটে বিএনপির স্থানীয় নেতা-কর্মীরা অধ্যাপক এম এ মান্নানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর জেল সুপার সুব্রত কুমার বালা জানান, জামিনের কাগজ-পত্র যাচাই বাছাই শেষে শুক্রবার দুপুর ১টার দিকে মেয়র মান্নানকে জামিনে মুক্তি দেয়া হয়।

এম এ মান্নানের আইনজীবী ড: মো: শহীদুজ্জামান জানান, নাশকতার মামলায় অধ্যাপক এম এ মান্নানকে চলতি বছর ১৫ এপ্রিল গ্রেপ্তার করে পুলিশ। এর আগে মান্নানকে যাত্রীবাহীবাসে পেট্রলবোমা হামলার মামলায় গত বছরের ১১ ফেব্রুয়ারি মেয়র অধ্যাপক এম এ মান্নানকে ঢাকার বারিধারার বাসভবন থেকে গ্রেফতার করা হয়েছিল। তার বিরুদ্ধে আদালত কতৃর্ক অভিযোগপত্র গৃহিত হলে স্থানীয় সরকার মন্ত্রণালয় তাকে সাময়িক বরখাস্ত করেন।

ওই সময় তার বিরুদ্ধে দায়ের হওয়া ২২ মামলায় জামিনের পর হাইকোর্ট থেকে জামিন লাভের পর তিনি চলতি বছরের ২ মার্চ কারা মুক্ত হন। এপ্রিল মাসে তিনি মেয়র পদ ফিরে পান। পরে আরেক একটি মামলায় আদালত কতৃর্ক অভিযোগপত্র গৃহিত হলে ফের তাকে পুনরায় বরখান্ত করা হয়। বর্তমানে তার বিরুদ্ধে মোট ২৮টি মামলা রয়েছে। অধ্যাপক মান্নান গ্রেফতারের পর থেকে ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করে আসছেন প্যানেল মেয়র আসাদুর রহমান কিরণ।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই