মেইন ম্যেনু

গাজীপুর সিটি মেয়র মান্নান আবারো গ্রেফতার

গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র অধ্যাপক এমএ মান্নান আবারো গ্রেফতার হয়েছেন। শুক্রবার বিকেলে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ভান্নারা এলাকা থেকে গোয়েন্দা পুলিশ তাকে গ্রেফতার করে।

জয়দেবপুর থানার ওসি খন্দকার রেজাউল হাসান রেজা জানান, নাশকতার মামলায় অধ্যাপক এমএ মান্নানকে কালিয়াকৈর এলাকা থেকে রাত ১০টার দিকে গ্রেফতার করা হয়।

মেয়র এমএ মান্নানের পরিবার সূত্র ও বিএনপির নেতাকর্মীরা জানায়, শুক্রবার দুপুরে তিনি তার গাজীপুর নগরীর সালনা এলাকায় জুমার নামাজ আদায় করেন। নামাজ শেষে বিকেলে তার সালনার বাড়ি থেকে কালিয়াকৈর হয়ে ঢাকায় যাচ্ছিলেন। পথে কালিয়াকৈর উপজেলার ভান্নারা এলাকায় পৌঁছলে গাজীপুরের একটি পুরনো মামলায় বিকেল সাড়ে ৫টার দিকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, অধ্যাপক এমএ মান্নানকে সাময়িক বরখাস্ত করে দেয়া স্থানীয় সরকার মন্ত্রণালয়ের আদেশ গত সোমবার ছয় মাসের জন্য স্থগিত করেন হাইকোর্ট।

পরে বুধবার রাষ্ট্রপক্ষ সুপ্রিম কোর্টে আপিল করলে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার (এসকে) সিনহার নেতৃত্বাধীন আপিল বিভাগের তিন সদস্যের বেঞ্চ হাইকোর্টের দেয়া আদেশ বহাল রাখেন।

জয়দেবপুর থানায় করা এক মামলার অভিযোগপত্র গ্রহণের কথা উল্লেখ করে গত বছরের ১৯ আগস্ট মেয়র এম এ মান্নানকে সাময়িক বরখাস্ত করে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়। এর পর থেকে ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করে আসছেন প্যানেল মেয়র আসাদুর রহমান কিরণ।






মন্তব্য চালু নেই