মেইন ম্যেনু

‘গামছা’ পেলেন কাদের সিদ্দিকী

টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের উপনির্বাচনে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা নির্বাচন কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আলিমুজ্জামান এ প্রতীক বরাদ্দ দেন।

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকীর প্রতীক গামছা, আওয়ামী লীগের প্রার্থী হাসান ইমাম খান সোহেল হাজারীর নৌকা আর বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ) প্রার্থী আতাউর রহমানকে টেলিভিশন এবং পিপলস পার্টির ইমরুল কায়েসকে আম প্রতীক বরাদ্দ দেওয়া হয়। এ সময় কাদের সিদ্দিকী ও তার দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে ১৩ অক্টোবর ঋণখেলাপির অভিযোগে নির্বাচন কমিশন এ আসনের উপনির্বাচনে কাদের সিদ্দিকী ও তাঁর স্ত্রী নাসরিন কাদের সিদ্দিকীর মনোনয়নপত্র বাতিল করেছিল। পরে মঙ্গলবার মনোনয়নপত্র বাতিলের বিষয়ে নির্বাচন কমিশনের সিদ্ধান্তের বৈধতা চ্যালেঞ্জ করে রিট করেন কাদের সিদ্দিকী। সর্বশেষ গতকাল বুধবার রিট শুনানির পর কাদের সিদ্দিকীর মনোনয়নপত্র বৈধ বরে ঘোষণা করেন হাইকোর্ট।

প্রসঙ্গত, আগামী ১০ নভেম্বর টাঙ্গাইল-৪ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এ আসনের সংসদ সদস্য ছিলেন কাদের সিদ্দিকীর ভাই সাবেক আওয়ামী লীগ নেতা লতিফ সিদ্দিকী। নিউইয়র্কের এক অনুষ্ঠানে পবিত্র হজ, তাবলিগ জামাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় সম্পর্কে মন্তব্য করায় সংসদ সদস্যপদ ছাড়তে হয় তাঁকে।






মন্তব্য চালু নেই