মেইন ম্যেনু

‘গার্লফ্রেন্ড নেই মুস্তাফিজের’

ক্রিকেট মাঠে অনেক বড় বড় তারকাকেই দেখা যায় তাদের বান্ধবীদের নিয়ে হাজির হতে। সে তালিকায় আছে অনেক বাংলাদেশি খেলোয়াড়ের নামও। তবে এ ক্ষেত্রে ব্যতিক্রম কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজুর রহমান। অভিষেকের পর থেকেই নিজের বোলিং দিয়ে মানুষের মন জয় করে নিয়েছেন টাইগার এই তারকা। তার অনেক ভক্ত থাকলেও এখনও কোন গার্লফ্রেন্ড নেই এমনটাই জানিয়েছেন টাইগারদের অধিনায়ক মাশরাফি।

মুস্তাফিজের গার্লফ্রেন্ড সম্পর্কে টাইগার দলপতি মাশরাফি বিন মর্তুজা বলেন,‘সে আমাকে বলতে চাচ্ছে না। তবে আমার মনে হয় তার কোন গার্লফ্রেন্ড নেই। আমিও বিশ্বাস করি তার এমন কিছু এখনো হয়নি। আছে নাকি?’

ম্যাচ শুরুর অাগে টেলিভিশনে মাশরাফি ও মুস্তাফিজের ব্যক্তিগত এবং ম্যাচ সংক্রান্ত কিছু বিষয় নিয়ে খুঁটিনাটি আলোচনার একটি ভিডিও বার্তা প্রকাশ হয়। সেই ভিডিওটিতে মজা করতে করতে এক পর্যায়ে গার্লফ্রেন্ডের প্রসঙ্গটি সামনে চলে আসে। এই প্রসঙ্গে মুস্তাফিজ কোনো কথা না বলে শুধুই হেসেছেন এবং হাসিয়েছেন সবাইকে। কিন্তু গার্লফ্রেন্ড নিয়ে মুস্তাফিজের কাছ থেকে কোনো কথাই স্পষ্ট ভাবে প্রকাশ করা সম্ভব হয়নি।

এসময় মুস্তাফিজের `কাটার` বল নিয়েও অনেক প্রশংসা করেছেন মাশরাফি এবং তাকে যে ‘কাটার মুস্তাফিজ’ বলেই ড্রেসিং রুমে ডাকা হয়, সে কথাও জানান অধিনায়ক। এসময় দুজনকেই অনেক খুশি মনে থাকতে লক্ষ্য করা গিয়েছে।






মন্তব্য চালু নেই