মেইন ম্যেনু

‘গালফ্রেন্ড নেই তবে কিছু নারী সঙ্গী আছে আমার’

চলতি বছরের শুরুতেই দীর্ঘদিনের বান্ধবী রাশিয়ান মডেল ইরিনা শায়েকের সঙ্গে বিচ্ছ্যেদ ঘটে ক্রিশ্চিয়ানো রোনালদোর। এরপর থেকেই একাকী জীবন পার করছেন সিআর সেভেন।

তবে বেশ কয়েকবারই অন্য মেয়েদের সঙ্গে চ্যাটিংয়ে কিংবা রেস্টুরেন্ট থেকে বের হতে দেখা গেছে রিয়াল মাদ্রিদের পর্তুগীজ সুপারস্টারকে। তাহলে কী নতুন কারও সঙ্গে সম্পর্কে জড়াবেন না তিনি! আর জড়ালেই বা কে হবে সেই সৌভাগ্যবান নারী!

রোনালদোকে এমন প্রশ্নই ছুড়ে দিয়েছিল আইটিভি। জবাবে রোনালদো বলেন ‘এখন আমার কোন বান্ধবী নেই তবে কিছু মহিলা আছে যারা আমাকে পাওয়ার জন্য প্রতিদ্বন্দ্বিতা করছে।’

অনেকের কাছে এটা অস্বাভাবিক মনে হলেও সিআর সেভেনের কাছে তা খুবই স্বাভাবিক। তবে রোনালদো এসময় আরও বলেন বান্ধবী বাছাই করতে রীতিমতো কঠিন ঝামেলার মধ্যে আছেন তিনি। কারণ সব মেয়েরাই চায় তার সেলিব্রেটির সুনাম। যা রোনালদোর অপছন্দ।

এ বিষয়ে রোনালদো বলেন, ‘সত্যি বলতে এটা খুব সহজ বিষয় নয়। কারণ ৫০ ভাগ সম্পর্কই দেখলাম আমার সেলিব্রেটির প্রতি আগ্রহ। যদিওবা এটাই স্বাভাবিক। শুধুই যে আমার ক্ষেত্রে তা নয় বরং সব বিখ্যাতদের মাঝেই এই সমস্যা দেখা যায়। কিন্তু আমি নিজেকে একজন আত্নবিশ্বাসী মানুষ হিসেবেই মনে করি। আমি আকৃতিতে লম্বা। সবগুলো দাতই আছে আমার এবং শরীরটাও দেখতে অনেক সুন্দর।’

সূত্র : গোলডটকম






মন্তব্য চালু নেই