মেইন ম্যেনু

গাড়ি উল্টে ১৩ পুলিশ আহত

চট্টগ্রামে শিল্পাঞ্চল পুলিশ বহনকারী একটি পিকআপ ভ্যান উল্টে ১৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতদের কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে নগরীর পাহাড়তলী থানাধীন দক্ষিণ কাট্টলী টোল রোডে এ দুর্ঘটনা ঘটে।

নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যানটি একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে গাড়িতে থাকা পুলিশ সদস্যদের কারো মাথা ফেটে গুরুতর জখম হয়, কারও হাত ভেঙে যায়।

খবর পেয়ে পুলিশ লাইনের একটি গাড়ি গিয়ে আহতদের উদ্ধার করে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে চমেক হাসপাতাল সূত্রে জানা গেছে।

শিল্পাঞ্চল পুলিশের সিনিয়র এএসপি সোহেল রানা বলেন, রাঙ্গামাটির বেতবুনিয়ায় বাত্সরিক কুচকাওয়াজে যোগ দিতে গিয়েছিলেন শিল্পাঞ্চল পুলিশের সদস্যরা। কুচকাওয়াজ শেষে ১২ পুলিশ সদস্যকে নিয়ে গাড়িটি ফৌজদারহাট বাইপাস সড়ক হয়ে ইপিজেডে শিল্পাঞ্চল পুলিশ কার্যালয়ে যাচ্ছিল।

তিনি জানান, দক্ষিণ কাট্টলী ফইল্যাতলী বাজার সংযোগ সড়ক অতিক্রম করার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে পিকআপ ভ্যানটি রাস্তার পাশে একটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা লেগে উল্টে যায়।

চালকসহ ১৩ পুলিশ সদস্যকে উদ্ধার করে চমেক হাসপাতালের ক্যাজুয়ালটি ওয়ার্ডসহ বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে বলে জানান এএসপি সোহেল রানা।






মন্তব্য চালু নেই