মেইন ম্যেনু

গাড়ি ভাঙচুর, অবরোধ ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষর্থীদের ওপর হামলার প্রতিবাদে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে ১৫-২০টি গাড়ি ভাঙচুর করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

মঙ্গলবার সকাল ১০ টায় ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে ভাঙচুর শুরু করলে শিক্ষর্থীরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত সকল যান চলাচল বন্ধ করে দেয় ।

পরে নজরুল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও ত্রিশাল থানার পুলিশের সহায়তায় শিক্ষার্থীরা অবরোধ তুলে নিলে ঢাকা-মময়মনসিংহ মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

এ বিষয়ে নজরুল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাহবুব হোসেন বলেন, শিক্ষার্থীদেরকে মারধরের কারণে হয়ত এ রকমটা ঘটে থাকতে পারে। তবে আমরা শিক্ষার্থীদের থামানো চেষ্টা করেছি। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

ত্রিশাল থানার ওসি মো. মুনিরুজ্জামান বলেন, গতকাল একটি ঘটনাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা গাড়ি ভাঙচুর করে। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে এবং ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে।

উল্লেখ্য, গতকাল সোমবার ময়মনসিংহ শহরের মাসকান্দায় নজরুল বিশ্ববিদ্যালয়ের একটি বাসকে ঢাকাগামী ‘রুপকথা’ পরিবহন নামে একটি বাস ওভারটেক করে যাওয়াকে কেন্দ্র করে বাসের লোকজনের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের বাসের কর্মচারীদের কথাকাটি হয়। এর জের ধরে ‘রুপকথা’ পরিবহনের কন্ট্রাক্টরসহ কয়েকজন মিলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর হামলা করে। এ ঘটনায় ছয় শিক্ষার্থী গুরুতর আহত হয়।






মন্তব্য চালু নেই