মেইন ম্যেনু

গিফট হিসেবে বন্ধুর বিয়েতে সাড়ে ৪ শত কোটি টাকার দ্বীপ উপহার!

বিয়েতে সাধারণত স্বর্ণের অলঙ্কার, নানা তৈজসপত্র বা দামি গাড়ি উপহার দিয়ে থাকেন আমন্ত্রিত অতিথিরা। কিন্তু কখনো কি শুনেছেন, বিয়েতে কোটি কোটি টাকার সম্পতি বা দ্বীপ উপহার দিয়েছেন কেউ?

না শুনলেন এক বিয়েতে এমন ঘটনাই ঘটেছে। পর্তুগালের ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো তার প্রিয় বন্ধু এবং এজেন্টকে এমন উপহারই দিলেন।

রোববার রোনালদোর এজেন্ট হোর্হে মেন্ডেসের ছিল বিয়ের দিন। মেন্ডেসের বিয়েতে রোনালদোই ‘বেস্ট ম্যান’। বন্ধুর বিয়েতে ‘বেস্ট ম্যান’ হয়ে গ্রিসের আস্ত একটা দ্বীপই উপহার দিলেন মেন্ডেসকে, যার মূল্য প্রায় সাড়ে চারশ’ কোটি টাকা।

এ খবর দিয়েছে পর্তুগিজের একটি সংবাদপত্র।

রোববার বিয়ের অনুষ্ঠানে যাওয়ার আগে রোনালদো হোর্হের সঙ্গে ছবি পোস্ট করে ইন্সটাগ্রামে লিখেছেন, ‘কয়েকটা হৃদয় ভাঙার জন্য প্রস্তুত।’

মেন্ডেসের বিয়েতে ৪০০ অতিথি নিমন্ত্রিত। পেপে, ফ্যাবিও কোয়েন্ত্রাওদের মতো রিয়াল মাদ্রিদ তারকাদের থাকার কথা। হোসে মরিনহো, ডেকো এমনকি লুই ফিলিপ স্কলারির এজেন্ট হিসেবেও কাজ করেছেন মেন্ডেস।

ফিফা নিয়ে রাগ থাকলেও বন্ধুর বিয়ে নিয়ে বেশ খুশি রোনালদো। অর্থনৈতিক মন্দার কারণে গ্রিসের অধীনে থাকা অনেক ছোট ছোট দ্বীপ বিক্রি করে দিতে শুরু করেছে। এর মধ্যে একটা দ্বীপ বন্ধুর জন্য পছন্দ করে ফেলেছেন রোনালদো।

অবশ্য দ্বীপটি কিনতে রোনালদোর ঠিক কত ইউরো খসেছে তা জানা যায়নি। আনুমানিক ৩০ লাখ থেকে ৫ কোটি ইউরো- এর মধ্যে হতে পারে দ্বীপটির মূল্য।






মন্তব্য চালু নেই