মেইন ম্যেনু

গুগলে পর্ণ সার্চ এ সবার উপরে বাংলাদেশের যেসব জেলা শহর!

বিষয়টা লজ্জারই! কিন্তু বাস্তবতার উর্ধে নয় । তারপরেও সমীক্ষার হিসেবতো আর ফেলে দেলা যায়না। তাও আবার গুগল সার্চ ইঞ্জিনের চুলচেড়া সমীক্ষা। গুগল খুব সহজেই তার উন্নত প্রযুক্তি দিয়ে এক মুহূর্তেই ব্যাবহারকারীর আদ্যোপান্ত বের করে ফেলতে পারে চুটকি মেরেই । আপনার আইপি ট্র্যাক করে অনুসন্ধানের বিষয়গুলো গুগল কাজে লাগায় বিজ্ঞাপন সহ নানা বিষয় প্রদর্শনে । সম্প্রতি গুগল ট্রেন্ডের এক সমীক্ষায় প্রকাশ করা হয়েছে, পর্ন সার্চে বিশ্বের বিশটি শহরের মধ্যে তিনটি শহর রয়েছে বাংলাদেশের ! এসব শহরের মধ্যে এক নম্বরে আছে চট্টগ্রাম, তবে অবাক হওয়ার মতো খবর রাজধানী ঢাকাকে টেক্কা দিয়ে ছোটো শহর সিলেটের নাম উঠে এসেছে দু’য়ে!

গুগল ট্রেন্ডে প্রকাশ সুত্রে অ্যানিমেল পর্নোগ্রাফি দেখতে বেশি পচ্ছন্দ করছে খুলনা, গাজিপুরসহ ৰড় শহরগুলিতে। সমীক্ষায় আরও এক উল্লেখযোগ্য তথ্য উঠে এসেছে, ২০০৮ থেকে রেপ পর্ন দেখতে বেশি উৎসাহী ঢাকা-রাজশাহীর মতো বড় শহরগুলিতে। রেপ পর্ন সার্চে বরিশালের নামও রয়েছে। শিশুদের নিয়ে পর্নোগ্রাফি সার্চে যুক্ত হয়েছে উত্তরের শান্ত জনপদ রংপুরের নাম ।

অন্যদিকে গুগল ট্রেন্ডের এক সমীক্ষায় প্রকাশ, পর্ন সার্চে বিশ্বের দশটি শহরের মধ্যে ছয়টি শহর আমাদের প্রতিবেশি দেশ ভারতের । পর্ন সাইট বন্ধ করা নিয়ে ভারতের কেন্দ্রীয় সরকারের তত্পরতা সত্ত্বেও বিশ্বের দরবারে ভারতের নাম রয়েছে শ্রেষ্ঠ আসনেই। ভারতের ছয়টি শহরের মধ্যে দিল্লি এক নম্বর। তবে অবাক হওয়ার মতো খবর কলকাতাকে টেক্কা দিয়ে পশ্চিমবঙ্গের ছোটো শহর হাওড়ার নাম উঠে এসেছে চারে।






মন্তব্য চালু নেই