মেইন ম্যেনু

গুরুতর আহত র‌্যাব সদস্যকে হেলিকপ্টারে ঢাকায় স্থানান্তর

সরকার দুলাল মাহবুব, রাজশাহী থেকে : রাজশাহীতে গাড়ি উল্টে গুরুতর আহত র‌্যাবের সহকারী উপপরিদর্শক (এএসআই) আনিসুর রহমানকে হেলিকপ্টারে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

শনিবার দুপুরে তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে যাওয়া হয়। এর আগে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছিল। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

শুক্রবার দিনগত রাত দেড়টার দিকে রাজশাহী মহানগরীর র‌্যাব-৫ সদর দপ্তরের নিকটে লিলি সিনেমা হলের সামনে রাজশাহীতে র‌্যাব-৫ এর একটি গাড়ি উল্টে ৭ র‌্যাব সদস্য আহত হন। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- র‌্যাব-৫ এর ডিএডি মহিদুল ইসলাম, এসএসআই বিমল কুমার, এএসআই আনিসুর রহমান, গাড়ি চালক ও কন্সটেবল ওবায়দুল্লাহ, সিপাহী আতাউর রহমান, নায়েক আবদুস সালাম ও র‌্যাব সদস্য সাইফুল ইসলাম।

এদের মধ্যে এএসআই আনিসুর রহমানের অবস্থা আশঙ্কাজনক। তাকে প্রথমে রামেক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। পরে হেলিকপ্টারে করে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

র‌্যাবের ওই টহল দলটি নাটোর থেকে রাজশাহী-৫ সদর দপ্তরে ফিরছিলেন। এ সময় মহানগরীর লিলি সিনেমা হলের সামনে তাদের বহনকৃত পিকআপ গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার ধারে খাদে পড়ে যায়।

এতে সাতজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা এগিয়ে এসে দ্রুত আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই