মেইন ম্যেনু

গুরুত্বপূর্ণ ব্যক্তি পরিচয়ে মামলার তদবির, আটক ২

দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের পরিচয় দিয়ে বিভিন্ন মামলার তদবির করায় ২ ব্যক্তিকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

বুধবার বিকেলের দিকে ধানমন্ডির জিগাতলা থেকে তাদের আটক করা হয়। রাত ৯টার দিকে ঢাকা মহানগর পুলিশের গণমাধ্যম শাখার উপকমিশনার মুনতাসিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোয়েন্দা পুলিশের কাছে তথ্য ছিল রাজধানীতে একটি গ্রুপ বিভিন্ন ব্যক্তির আত্মীয় পরিচয়ে তদবির করে আসছিল। গোয়েন্দারা বিষয়টি নিয়ে তদন্তে নেমে এর সত্যতা খুঁজে পায়। এরই মধ্যে গত কয়েকদিন আগে মহানগর মূখ্য হাকিমের কাছে একই রকম গুরুত্বপূর্ণ ব্যক্তির পরিচয় দিয়ে একটি মামলার তদবির করেন। এ নিয়ে কোতোয়ালী থানায় একটি অভিযোগও রয়েছে।

মুনতাসিরুল ইসলাম জানান, বুধবার বিকেলের দিকে গোপন সংবাদের ভিত্তিতে ওই তিনজনকে ধরতে জিগাতলার একটি বাসায় অভিযান চালানো হয়। সেখান থেকে দুজনকে আটক করা গেলেও বাকি একজন পালিয়ে যায়। তাকেও ধরতে অভিযান অব্যাহত আছে। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে কিছু গণমাধ্যমে রাষ্ট্রপতির পরিচয়ে তদবির করায় ৩ জনকে আটকের যে খবর প্রচারিত হয়েছে, তা খণ্ডন করে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসান বলেন, মহানগর হাকিমের কাছে মামলার তদবির করা ব্যক্তিদের এখনো থানায় সোপর্দ করা হয়নি। তবে জড়িতরা রাষ্ট্রপতির নাম ব্যবহার করেছিল কি না তা খতিয়ে দেখতে হবে।






মন্তব্য চালু নেই