মেইন ম্যেনু

গুলশানে হামলায় জামায়াত জড়িত : শাহরিয়ার কবির (ভিডিওসহ)

রাজধানীর গুলশানে স্প্যানিশ রেস্তোঁরা হলি আর্টিসান বেকারিতে সন্ত্রাসী হামলার পেছনে বাংলাদেশ জামায়াতে ইসলামী জড়িত বলে দাবি করেছেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ভারপ্রাপ্ত সভাপতি শাহরিয়ার কবির।

ভারতের টেলিভিশন চ্যানেল এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে শাহরিয়ার কবির এ দাবি করেন। গতকাল শুক্রবার রাতে টেলিফোনে তিনি সাক্ষাৎকারটি দেন।

শাহরিয়ার কবির বলেন, ‘হলি আর্টিজসান রেস্তোঁরায় হামলার পেছনে জামায়াত জড়িত। তারা দেশে নৈরাজ্য সৃষ্টি করে শেখ হাসিনার সরকারকে ক্ষমতা থেকে জোর করে সরাতে মরিয়া হয়ে উঠেছে। এ জন্য তারা দেশের বিভিন্ন স্থানে ভিন্নমত, বিশ্বাস ও জীবনধারার মানুষকে হত্যা করেছে। তারা বিদেশিদের কাছে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করতে চায়। তারা বিদেশি হস্তক্ষেপ চায়। এটাই মূলত জামায়াতে ইসলামের মূল লক্ষ্য।’

শাহরিয়ার কবির আরো বলেন, জামায়াত যুদ্ধাপরাধীদের বিচার কার্যক্রম বন্ধ করতে এবং তাদের শীর্ষ নেতাদের ফাঁসির দঁড়ি থেকে বাঁচাতে ব্যর্থ হয়েছে। তারা দেশের ভিতরে বিএনপি ও হেফাজতে ইসলাম এবং দেশের বাইরে পাকিস্তান ও তুরস্কের মতো দেশের সহযোগিতায় শেখ হাসিনার সরকারকে উৎখাতের জন্য উঠে পড়ে লেগেছে। এটিই দেশের ভিতরে এ ধরনের জঙ্গি কর্মকাণ্ডের মূল কারণ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন






মন্তব্য চালু নেই