মেইন ম্যেনু

গুলশান কার্যালয়ে নেই রিজভী?

নাশকতার অভিযোগে পল্লবী থানায় করা মামলায় সোমবার রুহুল কবির রিজভীসহ নয়জনের বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা জারির পর শুক্রবার সকাল থেকেই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান রাজনৈতিক কার্যালয়ে অবস্থান করছিলেন রিজভী। তবে শনিবার গভীর রাতে কার্যালয় থেকে তিনি বের হয়েছেন বলে গুঞ্জন উঠেছে।

এদিকে বিএনপির একটি সূত্র থেকে জানা গেছে, রিজভী গুলশান কার্যালয় থেকে বের হয়ে গেছেন এমন গুজব ছড়ানো হয়েছে। তিনি এখনো কার্যালয়ের ভেতরেই অবস্থান করছেন।

এর আগে গ্রেফতার এড়াতে শুক্রবার সকাল থেকেই তিনি ওই কার্যালয়ে অবস্থান নেন। ওইদিন থেকেই কার্যালয়ের বাইরে সাদা পোশাকে পুলিশ তাকে গ্রেফতারের জন্য টহল দিচ্ছিল বলে দাবি করা হয়েছিল। কিন্তু সরেজমিনে তেমন চিত্র দেখা যায়নি।

রিজভী গুলশানে এখনো অবস্থান করছেন কি-না চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খানের কাছে জানতে চাইলে তিনি বলেন, বর্তমানে রুহুল কবির রিজভী কােথায় আছেন তিনি জানেন না। কেউ জানে না।

রিজভীর ঘনিষ্ঠ স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা আমিনুল ইসলামকে একাধিকবার মোবাইলে ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

নাশকতার অভিযোগে পল্লবী থানায় করা মামলায় সোমবার রুহুল কবির রিজভীসহ নয়জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। এরপরও প্রকাশ্যেই ছিলেন তিনি। কিন্তু শুক্রবার সকালে খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে সংবাদ সম্মেলনে শেষে সেখান থেকে বের হননি রিজভী।

কার্যালয়ে তার সঙ্গে অবস্থান করেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম, নির্বাহী কমিটির সদস্য বেলাল আহমেদ, স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি সাইফুল ইসলাম পটু ও যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম।

রোববার সকালে মহানগর দায়রা জজ আদালতে রুহুল কবির রিজভীর আইনজীবীদের জামিন আবেদন করার কথা ছিল বলে জানা গেছে। তবে এ বিষয়ে জানতে দুপুরে তার আইনজীবী অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়াকে মোবাইলে ফোন করা হলে তিনি রিসিভ করেননি।






মন্তব্য চালু নেই