মেইন ম্যেনু

গুলশান-কিশোরগঞ্জে জঙ্গি হামলার তথ্য উদঘাটন হয়েছে

গুলশান ও কিশোরগঞ্জে জঙ্গি হামলার ঘটনার তথ্য উদঘাটন হয়েছে বলে দাবি করেছেন ১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

শুক্রবার বিকেলে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের এক সভায় তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, ‘ভেবেছিলাম খালেদার শুভবুদ্ধির উদয় হয়েছে। কিন্তু দুইদিন পরই তিনি আবার স্বরূপে উদয় হলেন। আমরা তাকে ধন্যবাদ দিয়েছিলাম এখান থেকে। কিন্তু তার চরিত্রে পরিবর্তন হয়নি। কাল যখন তার বক্তব্য শুনলাম, বিস্মিত হলাম। সন্ত্রাসীদের বিরুদ্ধে কোনো নিন্দা না জানিয়ে তিনি নির্বাচিত সরকারের বিরুদ্ধে বিষোদগার করলেন; আওয়ামী লীগের উপর মিথ্যাচার করলেন।’

নাসিম বলেন, খালেদা জনগণের মন জয় করতে ঐক্যের কথা বলেছিলেন। কিন্তু চোরে না শোনে ধর্মের কাহিনী। তার আসল চেহারা পরিষ্কার হয়ে গেছে। খালেদা এবারও হেরে যাবেন। সন্ত্রাসী কর্মকাণ্ডের সব রহস্য উদঘাটন হয়ে গেছে, প্রমাণ চলে এসেছে।

১৪ দলের নেতাদের তিনি বলেন, এলাকায় যান, ১২ জুলাই থেকে ২১ জুলাই পর্যন্ত দেশের সব ইউনিয়ন, উপজেলা ও জেলায় সাংবাদিক, কবি-সাহিত্যিকসহ সবাইকে নিয়ে সন্ত্রাসবিরোধী কমিটি গঠন করুন। আর ১১ তারিখে পতাকা হাতে শহীদ মিনারে আসুন, লক্ষাধিক মানুষের প্রতিরোধ সমাবেশ করে বিশ্বকে দেখিয়ে দিন যে বাংলার মানুষ এসব সমর্থন করে না।






মন্তব্য চালু নেই