মেইন ম্যেনু

গেইলের বাসায় স্ট্রিপ ক্লাব

কাজ নেইতো খই ভাজ। গ্রাম বাংলার প্রবাদ এটি। অবসরে মানুষ কত কিছুই না করে। তবে ওয়েস্ট ইন্ডিজের মারকুটে ওপেনার ক্রিস গেইল যা করছেন, তা শুনলে ভড়কেই যেতে পারেন। ইনজুরির কারণে মাঠের বাইরে গেইল। ব্যাট-বল ধরতে সময় লাগবে আরও কিছুদিন। এই সময়টা কাজে লাগাতে নিজ বাড়ীতে স্ট্রিপ ক্লাবই তৈরি করেছেন উইন্ডিজ এ ব্যাটসম্যান। যা শুধুই মনরোঞ্জনের জন্য।

বন্ধু-বান্ধবীদের নিয়ে নাইট ক্লাবে যাবেন। দেখতে চান স্ট্রিপ ড্যান্স। এত ঝক্কি-ঝামেলার দরকার কেন। যা করতে হবে বাসাই কর। ইনস্টাগ্রামে এমনটিই জানিয়েছেন গেইল। সঙ্গে বেশকটি ছবিও জুড়ে দিয়েছেন।

বাসায় বাহারি রং খেলা করছে। মাঝখানে পোল। যেখানটিতে বিবসনা (শরীরে কাপড় থাকবে না) হয়ে নাচবে মেয়েরা। উপভোগ করবে বাসায় আগত অতিথিরা।

দুর্দান্ত একটি বেডেরও ছবি দিয়েছেন গেইল। যার চারদিকে কাচে ঘেরা। যা দেখতে চাও, সব পাবে। যে বিছানার নাম আবার ‘হাংকি পাংকি’।

হঠাৎ কেন নিজের বাড়ীতেই স্ট্রিপ ক্লাব বানানো। তা অবশ্য জানা যায় নি গেইলের পক্ষ থেকে। তবে তা যে বন্ধুদের ব্যাপক বিনোদন দেবার জন্য, তা বুঝতে বাকি নাই সবার। একটি ছবির ক্যাপশনে গেইল যেমন উল্লেখ করেছেন, ‘যদি তোমার বাসায় স্ট্রিপ ক্লাব না থাকে, তাহলে তুমি একজন ক্রিকেটারই নও’। পরের লাইনেই লিখেছেন, ‘আমি অবশ্যই অতিথিদের সেইরকম আনন্দ দিতে চাই, যা তারা বাসায় পেয়ে থাকে’।

পার্টি-মোজ-মাস্তিতে উইন্ডিজ ক্রিকেটাররা বেশ এগিয়ে। এবার নিজ ঘরে স্ট্রিপ ক্লাব বানিয়ে ক্রিস গেইল প্রমাণ করলেন, সবার চেয়ে তিনি এক কাঠি সরেসই।






মন্তব্য চালু নেই