মেইন ম্যেনু

গেইলের সেই উপস্থাপিকা এবার একই রকম বিপাকে!

ক্রিস গেইল তাকে একসাথে ‘পান’ করার প্রস্তাব দিয়ে পড়েছিলেন বিপাকে। অস্ট্রেলিয়ার চ্যানেল টেনের টেলিভিশন উপস্থাপিকা, ক্রীড়া সাংবাদিক মেল ম্যাকলাফলিন এসেছিলেন আলোচনায়। লাই অনুষ্ঠানের ওই কাণ্ডের জন্য গেইলকে জরিমানা গুনতে হয়েছিল। ক্ষমাও চাইতে হয়েছিল। গেইলের দাবি ছিল, ওটা নিছকই ঠাট্টা! সেই ম্যাকলাফলিন এবার প্রায় একই রকম বিতর্কে। সোমবার টেলিভিশন লাইভ অনুষ্ঠানেই অস্ট্রেলিয়ান গ্রেট মার্ক ওয়াকে ভুল নামে ডাকলেন। সংবিত ফিরে পেয়ে মার্ক ওয়াকে ড্রিঙ্ক কিনে দেওয়ার প্রস্তাব দিলেন ম্যাকলাফলিন!

এই ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে উঠেছে ঝড়। বলা হচ্ছে গেইল যা করেছিলেন তাই তো করলেন ম্যাকলাফলিন! তাহলে তার ব্যাপারে কি ব্যবস্থা নেওয়া হবে! এটি এড়িয়ে গেলে যে ‘ডাবল স্ট্যান্ডার্ড’ এর পরিচয় দেওয়া হয়!

বিগ ব্যাশে মেলবোর্ন রেনিগেডস ও অ্যাডিলেড স্ট্রাইকার্সের খেলা ছিল সোমবার। পোস্ট ম্যাচ অনুষ্ঠানে টেলিভিশন স্টুডিওতে উপস্থাপিকা ম্যাকলাফলিনের সাথে বিশেষজ্ঞ হিসেবে ছিলেন ইংল্যান্ডের কেভিন পিটারসেন ও অস্ট্রেলিয়ার মার্ক ওয়া। একপর্যায়ে মার্ক ওয়াকে ডেমিয়েন ফ্লেমিং নামে ডাকেন ম্যাকলাফলিন। এরপর শুধরে নিয়ে মার্ক ওয়ার কাছে ক্ষমা চেয়ে হাসতে হাসতে বলেন, “আপনাকে একটা ড্রিঙ্ক কিনে দেবো।” পিটারসেন ও মার্ক ওয়া উপস্থাপিকার সাথে এই ঘটনায় বেশ হেসেছেন।

কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশ্ন উঠেছে। “ম্যাকলাফলিন মার্ক ওয়াকে ড্রিঙ্ক কিনে দিতে চাইলেন…কাজের জায়গায় এটা হওয়া উচিত না-” টুইট করেছেন একজন। আরেকজনের পোস্ট, “ম্যাকলাফলিন কি মার্ক ওয়াকে ড্রিঙ্ক কিনে দিতে চাইলেন? এই পথটা দুই দিকেই যায় মেল…।” আরেকটি পোস্ট এমন, “মার্ক কি লজ্জা পেলেন? তা কোথায় এখন ১০ হাজার ডলার জরিমানা?” আরো অনেক পোস্ট আছে যাতে ম্যাকলাফলিন পড়েছেন তোপের মুখে।






মন্তব্য চালু নেই